শিরোনাম :

  • ব্যাংকের তহবিল ব্যয়ে আসছে নতুন নীতিমালা দেশে ফিরেছেন ১২ হাজার ৫৫২ হাজি মক্কায় আরও এক বাংলাদেশি হাজির মৃত্যু উলভসে হোঁচট খেল ম্যানইউ আশকোনায় জঙ্গি আস্তানা : তদন্ত প্রতিবেদন দাখিল ৯ অক্টোবর
ট্রাকচাপায় বৃদ্ধসহ নিহত ২
হবিগঞ্জ প্রতিনিধি :
০৮ আগস্ট, ২০১৯ ১৭:২৬:৪০
প্রিন্টঅ-অ+


হবিগঞ্জের বাহুবলে ট্রাকচাপায় বৃদ্ধসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার চলিতাতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার নারিকেলতলা গ্রামের বাসিন্দা আলফু মিয়া (৭০) ও বকুলপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সোহেল মিয়ার (৩০)।

বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) আলমগীর কবির বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকালে সিলেট থেকে ঢাকাগামী একটি ট্রাক চলিতাতলা নামক স্থানে পৌঁছলে এক পথচারী রাস্তা পার হতে গিয়ে এদিক-সেদিক ছোটাছুটি করলে ট্রাকটি তাকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজি অটোরিকশাকেও চাপা দেয়। এতে আলফু মিয়া ঘটনাস্থলেই মরা যান। সোহেল মিয়াকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর পরই ট্রাকের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

এদিকে এ ঘটনায় উত্তেজিত জনতা ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান ঘটনাস্থলে পৌঁছে তাদের শান্ত করলে যান চলাচল স্বাভাবিক হয়।



আমার বার্তা/০৮ আগস্ট ২০১৯/রিফাত


আরো পড়ুন