শিরোনাম :

  • ঢামেক হাসপাতালে নবজাতক রেখে নিখোঁজ বাবা-মা নেতাকর্মীদের কাছে পাত্তাই পেলেন না শোভন অস্ট্রেলিয়ার সামনে রানের পাহাড় দাঁড় করাচ্ছে ইংল্যান্ড সৌম্য-লিটনও পারে, প্রয়োজন শুধু বিশ্বাস : ব্যাটিং কোচ পাকিস্তান সিপিএল থেকে নিজেদের বোলারকে ফিরিয়ে নিল
৬৩ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক
গাজীপুর প্রতিনিধি :
০৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৪১:৫৮
প্রিন্টঅ-অ+


গাজীপুরে অভিনব কৌশলে মাদক পরিবহনের সময় ৬৩ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক এবং একটি পিকআপ জব্দ করেছে র‌্যাব-১ এর সদস্যরা। শনিবার দুপুরে র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেম এ তথ্য জানান।

আটকৃতরা হচ্ছে- হবিগঞ্জের মাধবপুর থানার বানেশ্বর গ্রামের সিতু মিয়ার ছেলে আব্দুর রহমান (২৫) ও একই থানার উত্তর সুরমা গ্রামের মৃত আনসার আলীর ছেলে মো. মোরশেদ মিয়া (২৪)। শুক্রবার রাতে মহানগরীর বোর্ড বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

লে. কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেম জানান, হবিগঞ্জ থেকে পিকআপে করে মাদকের একটি চালান গাজীপুর হয়ে ময়মনসিংহ নিয়ে যাওয়া হচ্ছে- এমন খবরে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে গাজীপুর মহানগরীর বোর্ড বাজার এলাকায় তাদের অবস্থান শনাক্ত করা হয়। ওই এলাকার ঢাকা-ময়মনসিংহ রোডের পূর্ব পাশে আল মনসুর মার্কেটের সামনে অভিযান চালিয়ে সংঘবদ্ধ মাদক চোরাকারবারী চক্রের ওই দুই সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি মোবাইল সেট, নগদ ৫ হাজার টাকা, পিকআপে তল্লাশি চালিয়ে পাটাতনের নিচ থেকে গোপনে লুকিয়ে রাখা ৬৩ কেজি গাঁজা জব্দ করা হয়।

তিনি জানান, আটকৃৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘ দিন ধরে মাদক পাচারের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।





আমার বার্তা/০৭ সেপ্টেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন