শিরোনাম :

  • ঢামেক হাসপাতালে নবজাতক রেখে নিখোঁজ বাবা-মা নেতাকর্মীদের কাছে পাত্তাই পেলেন না শোভন অস্ট্রেলিয়ার সামনে রানের পাহাড় দাঁড় করাচ্ছে ইংল্যান্ড সৌম্য-লিটনও পারে, প্রয়োজন শুধু বিশ্বাস : ব্যাটিং কোচ পাকিস্তান সিপিএল থেকে নিজেদের বোলারকে ফিরিয়ে নিল
পন্যের মূল্য তালিকা না টাঙানোয় ৪ ব্যবসায়ীকে জরিমানা
গোপালগঞ্জ প্রতিনিধি :
০৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:১০:৩০
প্রিন্টঅ-অ+


গোপালগঞ্জ সদর বাজার এলাকায় পণ্যের মূল্য তালিকা না টাঙানোর জন্য ৪ ব্যবসায়ীকে ৭ হাজার টাকা জরিমানা করেছে গোপালগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সোমবার গোপালগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক শামীম হাসান এর নেতৃত্বে পরিচালিত বাজার অভিযানে গোপালগঞ্জ সদর বাজার এলাকায় পণ্যের মূল্য তালিকা না টাঙানোর জন্য মেসার্স অনিক স্টোরকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন এর ৩৮ ধারায় ২ হাজার, মেসার্স সুমী স্টোরকে ১ হাজার , মেসার্স ফারুক স্টোরকে ২ হাজার এবং মেসার্স চৌধুরী ভান্ডারকে ২ হাজার টাকা জরিমানা করা হয়, ৪ ব্যবসায়ীকে মোট ৭ হাজার টাকা জরিমানা করা হয়, পাশাপাশি আজকের মধে মূল্য তালিকা টাঙানোর নির্দেশনা প্রদান করা হয়।

গোপালগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক শামীম হাসান বলেন, ভোক্তা অধিকার নিশ্চিত করার জন্য ভোক্তা অধিকার অধিদপ্তরের বাজার অভিযান নিয়মিত থাকবে ।

সোমবারের এ অভিযানে সহযোগিতায় ছিলেন গোপালগঞ্জ সদর থানা পুলিশের কর্মকর্তাগণ, জেলা বাজার কর্মকর্তা জনাব মো. আরিফ হোসেন এবং ক্যাব গোপালগঞ্জ শাখার সাধারণ সম্পাদক জনাব মো. মোজাহারুল হক বাবলু।



আমার বার্তা/০৯ সেপ্টেম্বর ২০১৯/রহিমা

 


আরো পড়ুন