শিরোনাম :

  • নিজেকে বিজয়ী করতে যা করতাম এখনও তা-ই করব : আ জ ম নাছির অস্ত্র ঠেকাতে বিমানবন্দরে বসছে অত্যাধুনিক বডি স্ক্যানার সরকার ও জনগণের বন্ধন যত বেশি মজবুত হবে গণতন্ত্র তত টেকসই হবে : রাষ্ট্রপতি কাশ্মীর ইস্যুতে জাতিসংঘের দেয়া প্রস্তাব ভারতের নাকচ
লিভার সিরোসিস রোগে আক্রান্ত শরীফকে বাঁচাতে পরিবারের আকুতি
১০ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:১১:১০
প্রিন্টঅ-অ+

 



চাঁদপুর প্রতিনিধিঃ মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না??? একসময় দারুণ সুদর্শন, চটপটে স্বভাবের ও সর্বদা হাস্যজ্বল শরীফ আজ লিভার সিরোসিস রোগে আক্রান্ত হয়ে প্রায় দুবছর বিছানায় শয্যাশায়ী।



চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চরবাকিলা গ্রামের মোঃ শরীফ উদ্দিন পাটওয়ারীকে বাঁচাতে সাহায্যের আবেদন করেছেন তার স্ত্রী ও তার পরিবার।চিকিৎসকরা জানিয়েছেন তাকে বাঁচাতে প্রায় ৩০ থেকে ৬০ লাখ টাকা প্রয়োজন। যেটা বহন করা তার পরিবারের পক্ষে বর্তমানে অসম্ভব হয়ে দাড়িয়েছে।



ইতিমধ্যে তাদের উপার্জিত টাকা চিকিৎসা বাবদ খরচ করে ফেলেছেন। এজন্য দেশের প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি ও রাজনীতিবিদ, শিল্পপতি, মানবিক সংগঠন ও সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন তিনি এবং তার পরিবার।



আপনাদের সাহায্যের হাত বাড়িয়ে দিলে অল্প বয়সী যুবক তার জীবন নতুন রুপে ফিরে পাবে। দয়া করে যার যার অবস্থান থেকে এগিয়ে আসুন…



সাহায্য পাঠানোর ঠিকানা:বিকাশ নম্বর-০১৭১৬২৫৬১৯৪ (পারসোনাল),ব্যাংক একাউন্ট নাম্বার- শরীফ উদ্দিন পাটওয়ারী, হিসাব নং- ২৩৬০০১০০১১৪১২, রুপালী ব্যাংক লিঃ,মহামায়া শাখা, চাঁদপুর।



 




 

আরো পড়ুন