শিরোনাম :

  • আজ শুরু হচ্ছে মহাকালের ‘বাংলা নাট্যোৎসব’ সোনাদিয়ায় শিল্পকারখানা স্থাপন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিক্রিই হলেন না সাকিব-গেইল-মালিঙ্গারা রাজধানীতে আনসার আল ইসলামের চার সদস্য গ্রেফতার কালিদাস কর্মকারের মরদেহে শ্রদ্ধা চারুকলায়
মুক্তিপণ আদায়ে সুন্দরবনে তিনদিনে ১৪ জেলে অপহৃত
সাতক্ষীরা প্রতিনিধি :
১১ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৪৭:১৫
প্রিন্টঅ-অ+


মুক্তিপণ আদায়ের লক্ষ্যে সুন্দরবনে তিনদিনে ১৪ জেলেকে অপহরণ করা হয়েছে। পশ্চিম সুন্দরবনের কলাগাছি, দোবেকী এবং কোবাদক এলাকা থেকে তাদের অপহরণ করে বনদস্যু আমিনুর বাহিনীর সদস্যরা।

তাদের মধ্যে ৬ জনের নাম জানা গেছে। তারা হলেন- রাজ্জাক ওরফে রাজু, এমপি সজল, আবু নাসির, আনারুল, হেলালুজ্জামান ও শাহা আলমের নাম জানা গেছে। বাকিদের নাম-পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি। তবে ফিরে আসা জেলেদের দাবি, আরও অন্তত ৮ জনকে অপহরণ করেছে বনদস্যুরা।

অপহৃত জেলেদের স্বজনরা জানান, ৮ সেপ্টেম্বর দোবেকী এলাকায় মাছ ধরার সময় বনদস্যু আমিনুর বাহিনীর পরিচয়ে ৭ সদস্যের একটি দল শাহআলম ও তার ভাইসহ তিনজনকে ধরে নিয়ে যায়। পরবর্তীতে ৯ সেপ্টেম্বর কোবাদক এলাকা থেকে পাঁচ জেলেকে জিম্মি করে তারা। এ সময় দুইজনকে মারপিট করে ০১৯৫৩৭২৫৬৫০ এই নম্বরে যোগাযোগ করতে বলে বনদস্যুরা।

এছাড়া ১০ সেপ্টেম্বর সকালে বুড়িগোয়ালিনী স্টেশন থেকে পাশ নিয়ে সুন্দরবনে ঢোকার পরপরই একই বাহিনীর সদস্য পরিচয়ে সজলসহ ৬ জেলেকে অপহরণ করা হয়।

এ ব্যাপারে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা জানান, জেলে অপহরণের বিষয়ে কেউ থানায় কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



আমার বার্তা/১১ সেপ্টেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন