শিরোনাম :

  • আজ শুরু হচ্ছে মহাকালের ‘বাংলা নাট্যোৎসব’ সোনাদিয়ায় শিল্পকারখানা স্থাপন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিক্রিই হলেন না সাকিব-গেইল-মালিঙ্গারা রাজধানীতে আনসার আল ইসলামের চার সদস্য গ্রেফতার কালিদাস কর্মকারের মরদেহে শ্রদ্ধা চারুকলায়
গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
গজারিয়া প্রতিনিধি :
১১ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:৫১:২৫
প্রিন্টঅ-অ+


মুন্সীগঞ্জের গজারিয়ায় দুইটি গাড়ীর সংর্ঘষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় শিশুসহ অন্তত ১৭ জন যাত্রী আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাউশিয়া মধ্যমকান্দি কলিম উল্লাহ কওমী ইসলামী বিশ্ব বিদ্যালয় সংলগ্নে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শী ও আহত ব্যক্তিরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা কুমিল্লা গামী সাইম এন্টার প্রাইজের আনন্দ পরিবহন (ঢাকা মেট্রো ব-১১-১৬৯৪) নামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে চট্টগাম মুখি একটি কাভার্ডভ্যান (চট্টমেট্রো, ট-১১-৭৪৬৪) কে পেছন থেকে ধাক্কা দিলে বাসটির সামনের অংশ দুমরড় মুচরড় যায়। এতে ঘটনাস্থলে বাসের দুই যাত্রী মারা যায়। আহত হয় অন্তত বাসে থাকা শিশুসহ ১৭ যাত্রী। আহতরা হলেন, ইকবাল বাশার (১৮), শাকিল মিয়া (১৯), পলাশ মিয়া (২১), রাসেল, লুবনা আক্তার (২৫), সুজন, ফারজানা আক্তার, আরজু বেগম (২৮), সোলাইমান (৫৫),  মোকলেছুর রহমান (৪০), আলমগীর হোসেন, মোহাম্মদ কবির হোসেন (২২), আবু জাফর (৩২), রায়হান মিয়া (২৭), সামিউল ইসলাম (৪), ইয়াসিন মিয়া (২৩), শামীম হোসেন (৩৫)। 



আহতের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় হাইওয়ে পুলিশ। উদ্ধার কাজে সক্রিয় ভুমিকায় ছিল, সুজন কুমার (স্টেশন অফিসার), ও সাইদুর রহমান (টিম লিডার) এর কমান্ডে গজারিয়া সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিস কর্মীরা। আহতের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পাঠিয়েছেন চিকিৎসক।



উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার আশ্রাফুল আলম জানান, দুর্ঘটনায় আহত ১৫ জন ব্যক্তিকে ভর্তি করা হয়েছে। গুরতর আহত ১০ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে নিহত দুইজনের নাম পরিচয় পাওয়া যায়নি।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ীর ইনচার্জ কবির হোসেন জানান, নিহত ব্যক্তিদের পরিচয় এখনও পাওয়া যায়নি। দুইটি গাড়ীই আটক করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।



আমার বার্তা/১১ সেপ্টেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন