শিরোনাম :

  • আজ শুরু হচ্ছে মহাকালের ‘বাংলা নাট্যোৎসব’ সোনাদিয়ায় শিল্পকারখানা স্থাপন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিক্রিই হলেন না সাকিব-গেইল-মালিঙ্গারা রাজধানীতে আনসার আল ইসলামের চার সদস্য গ্রেফতার কালিদাস কর্মকারের মরদেহে শ্রদ্ধা চারুকলায়
প্রতিবেশীর ঘরে মেয়েকে অজ্ঞান অবস্থায় পেলেন মা
বান্দরবান প্রতিনিধি :
১৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:২৫:০৭
প্রিন্টঅ-অ+


বান্দরবানের লামা উপজেলার নয়াপাড়া গ্রামে গভীর রাতে বাড়ি থেকে তুলে নিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রতিবেশী আমির হোসেন (২৫) নামে এক যুবকের বিরুদ্ধে শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে ওই স্কুলছাত্রীর মা থানায় মামলা করেছেন।

অভিযুক্ত আমির হোসেন নয়াপাড়া গ্রামের বাসিন্দা আবুল কালামের ছেলে। ভুক্তভোগী মেয়েটি স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্রী।

ওই স্কুলছাত্রীর মা বলেন, আমার মেয়েকে বাড়ির পাশের আমির হোসেন প্রায়ই উত্ত্যক্ত করত। গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে হঠাৎ আমার ঘুম ভেঙে গেলে দেখি মেয়ে বিছানায় নেই। ঘর ও বাড়ির সব জায়গায় খোঁজাখুঁজি করেও মেয়েকে না পেয়ে একপর্যায়ে বাড়ির সামনের আমির হোসেনের মাকে ঘুম থেকে ডেকে তুলি। পরে আমির হোসেনকে ডেকে তোলা হলে তার কক্ষে মেয়েকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখি।

তিনি আরও বলেন, এ সময় আশপাশের লোকজনের সহায়তায় মেয়েকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যাই। সকালে জ্ঞান ফেরার পর মেয়ে জানায়- রাত দেড়টার দিকে সে ঘরের বাইরে শৌচাগারে যায়। ওই সময় তার চোখ-মুখ চেপে ধরে তুলে নিয়ে যায় আমির হোসেন। পরে আমির হোসেন তার থাকার কক্ষে নিয়ে তাকে ধর্ষণ করে। সকালে ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হোসেন বাদশা ও স্থানীয় সর্দার নুরুল হুদা লাভু চৌধুরীকে বিষয়টি জানাই। তারা বিষয়টি আমলে না নিয়ে হাসি-ঠাট্টা করার কারণে অবশেষে থানায় অভিযোগ করি।

এ বিষয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. হোসেন বাদশা বলেন, শুক্রবার সকাল ৮টার সময় স্কুলছাত্রীর মা ও তার কয়েকজন আত্মীয় এসে জানায় প্রতিবেশী আমির হোসেন মেয়েকে ধর্ষণ করেছে। বিষয়টি নিয়ে আমির হোসেনের বাবা ও তার বড় ভাইয়ের সঙ্গে আলাপ করি। কিন্তু আমির হোসেন উপস্থিত না থাকায় ঘটনার সমাধান করা যায়নি।

এ বিষয়ে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত যুবককে গ্রেফতারে কাজ করছে পুলিশ।



আমার বার্তা/১৪ সেপ্টেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন