শিরোনাম :

  • ১১০ উপজেলা-পৌরসভা-ইউপিতে ভোট শুরু ধর্মঘটে উবার চালকরা ১১ নারী কর্মকর্তাকে শাড়ি উপহার দিলেন অর্থমন্ত্রী চট্টগ্রাম-মদিনা সরাসরি ফ্লাইট ৩১ অক্টোবর পুলিশের ওপর হামলা : নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার
ডাকাতির সরঞ্জাম উদ্ধার করতে গিয়ে বন্দুকযুদ্ধে ডাকাতের মৃত্যু
রাজবাড়ী প্রতিনিধি :
১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৪৬:০৭
প্রিন্টঅ-অ+


রাজবাড়ী সদর উপজেলার চন্দনীর কালীবাড়ী এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে হত্যাসহ ৯ মামলার আসামি আব্দুর রহিম (৩৮) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ ২টি ওয়ান শুটারগান, ১ রাউন্ড গুলি ও ৯টি গুলির খোসা উদ্ধার করেছে।

রোববার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। রহিম সদর উপজেলার ধুলদী জয়পুর গ্রামের হাসমতের ছেলে।

রাজবাড়ী থানা পুলিশের ওসি স্বপন কুমার মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে রহিম ডাকাতকে রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা গ্রেফতার করে। গ্রেফতারের পর তার তথ্যের ভিত্তিত্বে রাত আড়াইটার দিকে তাকে নিয়ে পুলিশ ডাকাতির সরঞ্জাম ও অস্ত্র উদ্ধারে রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের কালিবাড়ী এলাকায় যায়। ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রহিম ডাকাতের গ্রুপের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি করে।

এ সময় ঘটনাস্থল থেকে গুলিবৃদ্ধ অবস্থায় রহিম ডাকাতকে উদ্ধার করে রাজবাড়ী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। রহিম ডাকাতের বিরুদ্ধে হত্যা, অস্ত্র ও ডাকাতিসহ ৯টি মামলা রয়েছে।



আমার বার্তা/১৬ সেপ্টেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন