শিরোনাম :

  • আজ সারাদেশে হতে পারে ঝড়-বৃষ্টি করোনায় প্রাণ হারালেন আরও এক চিকিৎসক চীনের করোনা বিশেষজ্ঞ দল আসছে ৮ জুন প্রধান বিচারপতি করোনা আক্রান্ত নন : আইনমন্ত্রী
লক্ষ্মীপুরে সুপারি চুরির অভিযোগে মাদরাসাছাত্রকে পেটালেন মেম্বার
লক্ষ্মীপুর প্রতিনিধি :
০৬ অক্টোবর, ২০১৯ ১০:৩২:১৭
প্রিন্টঅ-অ+


লক্ষ্মীপুরে সুপারি চুরির অভিযোগ এনে এক মাদরাসাছাত্রকে মারধর করেছেন ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য (মেম্বার)। অভিযুক্ত ইউপি সদস্যের নাম কামাল উদ্দিন। তিনি লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য।

শনিবার (৫ অক্টোবর) রাত ৮টার দিকে টুমচর ইসলামিয়া কামিল মাদরাসার সামনে এ ঘটনা ঘটে। এ সময় কামাল ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রের বড় ভাইয়ের কনফেকশনারিতে ভাঙচুর চালান।

স্থানীয়রা জানায়, স্থানীয় সোলেমানের বাগানের সুপারি চুরির অভিযোগ এনে ইউপি সদস্য কামাল ক্ষিপ্ত হয়ে ওই কিশোরকে মারধর করেন। কিন্তু ওই কিশোর তখন তার ভাইয়ের দোকানে ছিল।

ভুক্তভোগী মাদরাসাছাত্র জানায়, আমি সন্ধ্যা থেকে ভাইয়ের দোকানে ছিলাম। ভাই না থাকায় আমি কোথাও বের হতে পারিনি। কিন্তু মেম্বার কামাল এসে মিথ্যা অপবাদ দিয়ে আমাকে মারধর করেন। এতে বাধা দিলে আমাদের দোকানের মালামাল ভাঙচুর করেন তিনি।

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য কামাল উদ্দিন বলেন, ওই কিশোরসহ কয়েকজন প্রতিরাতেই সুপারি চুরি করে আসছে। এ বিষয়ে জানতে চাইলে ওই ছেলে আমার সাথে খারাপ আচরণ করে। তাই আমি তাকে থাপ্পড় দিয়েছি। তবে তাদের দোকানের মালামাল নষ্ট করিনি। আমি চলে যাওয়ার পর ওই ছেলে নিজেই মালামাল ভাঙচুর করেছে।



আমার বার্তা/০৬ অক্টোবর ২০১৯/রহিমা


আরো পড়ুন