শিরোনাম :

  • বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচেই সিঙ্গাপুরের চমক চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে অগ্নিকাণ্ড হবিগঞ্জে কৃমিনাশক ওষুধ সেবনে বোনের মৃত্যু, দুই ভাই হাসপাতালে বৌদ্ধ ধর্মাবলম্বীদের ‘কঠিন চীবর দান’ উৎসব আজ ডি মারিয়ার জোড়া গোলে পিএসজির বড় জয়
নারায়ণগঞ্জে দেবীর আসনে ঐশী
নারায়নগঞ্জ প্রতিনিধি :
০৬ অক্টোবর, ২০১৯ ১৫:৪১:২৩
প্রিন্টঅ-অ+


নারায়ণগঞ্জে রামকৃষ্ণ মিশন আশ্রমে এবারের কুমারী পূজায় দেবীর আসনে বসানো হলো শহরের পাইকপাড়া এলাকার ঐশী চক্রবর্তী (৯) কে।

ঐশী চক্রবর্তী পাইকপাড়া এলাকার আদর্শ উচ্চ বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। তিনি স্থানীয় পরিমল চক্রবর্তী ও রীতা চক্রবর্তী দম্পতির কন্যা।

শারদীয় দূর্গাপূজার মহা অষ্টমীতে রোববার কুমারী পূজায় নারায়ণগঞ্জের রামকৃষ্ণ মিশন আশ্রমে পূণ্যার্থীদের ঢল নামে। সনাতন ধর্মাবলম্বী কয়েক হাজার পূণ্যার্থী পূজায় অংশ নেন। প্রদীপ জ্বেলে শঙ্খ বাজিয়ে উলুধ্বনি দিয়ে নতুন কুমারীকে দেবীর আসনে বসিয়ে তার চরণে প্রণাম করে পূজা করা হয়।

করজোরে দেবীর কাছে শান্তি কামনা করে মন্ত্র পাঠ ও বিশ্ববাসীর শান্তি কামনা করে প্রার্থণা করেন মিশন আশ্রমের অধ্যক্ষ মহারাজ স্বামী একনাথানন্দ।

কুমারী পূজায় উপস্থিত ছিলেন র‌্যাব-১১’র সদর দপ্তরের ব্যাটালিয়ান অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্ণেল কাজী শামসের উদ্দিন, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সাহা শিপন, আমলাপাড়া সার্বজনীন পূজামণ্ডপের সভাপতি প্রবীর সাহা, দেওভোগ নাগবাড়ির নাগমশাই আশ্রমের সভাপতি তারাপদ আচার্য্যসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ।





আমার বার্তা/০৬ অক্টোবর ২০১৯/রহিমা



 


আরো পড়ুন