শিরোনাম :

  • বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচেই সিঙ্গাপুরের চমক চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে অগ্নিকাণ্ড হবিগঞ্জে কৃমিনাশক ওষুধ সেবনে বোনের মৃত্যু, দুই ভাই হাসপাতালে বৌদ্ধ ধর্মাবলম্বীদের ‘কঠিন চীবর দান’ উৎসব আজ ডি মারিয়ার জোড়া গোলে পিএসজির বড় জয়
রাজশাহীতে তরুণীর সঙ্গে আপত্তিকর ভিডিও করে চাঁদাবাজিতে কিশোর গ্যাং
রাজশাহী প্রতিনিধি :
০৬ অক্টোবর, ২০১৯ ১৮:২৬:২৮
প্রিন্টঅ-অ+


তুলে নিয়ে গিয়ে দলের তরুণীর সঙ্গে আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদাবাজি করে আসছিল রাজশাহীর পুঠিয়া উপজেলার একটি কিশোর গ্যাং। রোববার সকালে অভিযান চালিয়ে ওই গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- পুঠিয়া উপজেলার পালোপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেল রাকিবুল হাসান রকি (১৮), বাড়ইপাড়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে আমিনুল ইসলাম তন্ময় (১৮) ও সরদারপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এসএম হাসিবুল হাসান (১৮)।

দুপুরে নিজ কার্যালয়ে প্রেস বিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান রাজশাহীর পুলিশ সুপার মো. শহিদুল্লাহ।

তিনি বলেন, শনিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে শামীম ও বাবু নামে দুই বন্ধু উপজেলা গাওপাড়া ঢালানের একটি কালভার্টে বসে গল্প করছিলেন। এ সময় রকি, তন্ময়, হাসিবুলসহ আরও কয়েকজন সেখানে উপস্থিত হয়ে শামীম ও বাবুকে এলোপাতাড়ি মারধর করেন। এরপর তারা শামীমকে পাশের একটি পরিত্যক্ত ভবনে নিয়ে যান। সেখানে একটি ঘরে ঢুকিয়ে জোরপূর্বক এক তরুণীর সঙ্গে ভিডিও ধারণ করেন তারা। পরে সেই ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে শামীমর কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। কৌশলে তাদের হাত থেকে পালিয়ে এসে থানায় অভিযোগ দেন ভুক্তভোগী শামীম। অভিযোগ পেয়ে অভিযুক্তদের ধরতে অভিযানে নামে পুলিশ।

পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বলেন, গ্রেফতাররা দীর্ঘদিন ধরেই এমন অপকর্ম করে আসছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদেও তারা বিষয়টি স্বীকার করেছেন।



আমার বার্তা/ ০৬ অক্টোবর ২০১৯/রহিমা


আরো পড়ুন