শিরোনাম :

  • একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৮ নভেম্বর সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত পাক-ভারতের গোলাগুলি, নিহত ৪
টাঙ্গাইলে আবরার খুনীদের বিচারের দাবিতে ভাসানী বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ
টাঙ্গাইল প্রতিনিধি :
০৮ অক্টোবর, ২০১৯ ১৪:২২:০২
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে নির্মম ও বর্বরভাবে হত্যার প্রতিবাদ এবং খুনিদের দ্রুত বিচারের দাবিতে টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সাধারণ শিক্ষার্থীরা।

মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে পুনরায় শহীদ মিনারের গিয়ে শেষ হয়। পরে সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, আবরাবের মধ্যে দেশ প্রেম ছিল। দেশ ও জনগণের স্বার্থে সোস্যাল মিডিয়ায় পোস্ট দেবার কারণে আরবারকে জীবন দিতে হবে, আমরা সাধারণ শিক্ষার্থীরা কখনও এমন কল্পনা করি নাই।

এসময় আবরার হত্যাকাণ্ডের সাথে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন বক্তারা। তা না হলে কঠোর থেকে কঠোতর আন্দোলনের হুঁশিয়ারিও দেন সাধারণ শিক্ষার্থীরা।

উল্লেখ্য, রোববার রাতে বুয়েটের শেরে বাংলা হলের দ্বিতীয় তলার সিঁড়ি থেকে অচেতন অবস্থায় ফাহাদকে উদ্ধার করা হয়। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।







আমার বার্তা/০৮ অক্টোবর ২০১৯/রহিমা


আরো পড়ুন