শিরোনাম :

  • জলবায়ু তহবিল গঠনে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান প্রধানমন্ত্রী কুড়িগ্রাম এক্সপ্রেসের উদ্বোধন করবেন আজ নতুন টি-টোয়েন্টি লিগে খেলবেন শচিন লারা মুরালিরা বিমানের সিবিএ নির্বাচন আজ ক্যারিবীয় দলে সুযোগ পেলেন ওয়ালশ-কিং
আড়াইহাজারে মোটরসাইকেল গ্যারেজে শ্রমিক খুন
নারায়নগঞ্জ প্রতিনিধি :
০৮ অক্টোবর, ২০১৯ ১৫:০১:৩০
প্রিন্টঅ-অ+


নারায়ণগঞ্জের আড়াইহাজারে মোটরসাইকেল গ্যারেজের এক শ্রমিককে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত শ্রমিকের নাম মজিবুর পারভেজ (১৮) । সে ময়মনসিংহের ইশ্বরগঞ্জ থানার মাজপাড়া গ্রামের তারা মিয়ার ছেলে। হত্যাকান্ডের পর থেকে ওই গ্যারেজের সুমন নামের অপর এক শ্রমিক পলাতক রয়েছে।

মোটর সাইকেল গ্যারেজেটি আড়াইহাজার উপজেলার পরিন্দা বাজার এলাকায়। স্থানীয় বাসিন্দারা পুলিশকে খবর দিলে আজ মঙ্গলবার সকাল দশটায় ওই গ্যারেজ থেকে তার লাশ উদ্ধার করা হয় ।

আড়াইহাজার থানার এস আই শামীম হোসেন জানিয়েছেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ সকাল দশটায় ঘটনাস্থলে গিয়ে পারভেজ এর লাশ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য লাশটি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

তিনি জানান, পারভেজ ওই মোটর সাইকেল কারখানার শ্রমিক ছিল। এ গ্যারেজে সুমন নামের অপর এক শ্রমিক কাজ করে। প্রতিদিনের মত ঘটনার দিন রাতে সুমন ও পারভেজ ওই গ্যারেজে ঘুমিয়ে ছিল। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, পারভেজের সাথে কোন বিরোধের জেরে তাকে গলাকেটে হত্যা করে পালিয়ে গেছে সুমন । পুলিশ সুমনকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।





আমার বার্তা/০৮ অক্টোবর ২০১৯/রহিমা


আরো পড়ুন