শিরোনাম :

  • ঢাকা-ম্যানচেস্টার-সিলেট-ঢাকা ফ্লাইট ৪ জানুয়ারি থেকে ঘর থেকে কোরিয়ান পপ তারকার লাশ উদ্ধার ডিভোর্স নিয়ে মুখ খুললেন অভিনেতা সিদ্দিক ২০ অক্টোবর থেকে চালু হচ্ছে মহাখালীর স্টার সিনেপ্লেক্স অক্সিজেনের সিলিন্ডার ছাড়াই পানির গভীরে ডুবুরি!
নববধূকে হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার
চট্টগ্রাম প্রতিনিধি :
০৮ অক্টোবর, ২০১৯ ১৮:০৭:৫০
প্রিন্টঅ-অ+


চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানার নাজির পাড়া এলাকায় শারমিন আক্তার সুমি (১৯) নামের এক নববধুকে যৌতুকের দাবীতে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ঘাতক স্বামী সোলায়মানকে (২৫) গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার ঘাতক স্বামী সোলায়মানকে জিজ্ঞাসাবাদের জন্য সিাত দিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে সোপর্দ করেছে পুলিশ। এর আগে সোমবার রাতে হত্যাকাণ্ডটি সংগঠিত হয়।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভুঁইয়া জানান, দুই মাস আগে সুমির সাথে সোলায়মানের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই সুমির পরিবারকে যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিল সোলায়মান। যৌতুকের জন‌্য সুমিকে শারিরীক ও মানসিক নির্যাতনও করা হয়েছে। পরিবারের অভিযোগ, সোমবার রাতে নির্যাতনের এক পর্যায়ে সুমিকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করা হয়েছে।

আবুল কাশেম ভুঁইয়া আরো জানান, ঘটনার পর খবর পেয়ে পুলিশ ঘাতক স্বামী সোলায়মানকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার সোলায়মানের সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। মঙ্গলবার সরকারি ছুটিতে আদালত বন্ধ থাকায় রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়নি।



আমার বার্তা/০৮ অক্টোবর ২০১৯/রহিমা


আরো পড়ুন