শিরোনাম :

  • ঢাকা-ম্যানচেস্টার-সিলেট-ঢাকা ফ্লাইট ৪ জানুয়ারি থেকে ঘর থেকে কোরিয়ান পপ তারকার লাশ উদ্ধার ডিভোর্স নিয়ে মুখ খুললেন অভিনেতা সিদ্দিক ২০ অক্টোবর থেকে চালু হচ্ছে মহাখালীর স্টার সিনেপ্লেক্স অক্সিজেনের সিলিন্ডার ছাড়াই পানির গভীরে ডুবুরি!
ব্রাহ্মণবাড়িয়ার সিলিন্ডার বিস্ফোরণে দুই যুবক নিহত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :
০৯ অক্টোবর, ২০১৯ ১১:৩৫:৫৬
প্রিন্টঅ-অ+


ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজলার শ্রীরামপুর গ্রামের পূর্বপাড়া মহল্লার কাচারীমোড়ের একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শ্রীরামপুর গ্রামের পূর্বপাড়া মহল্লার শাহ্ আলম মিয়ার ছেলে বায়জীদ মিয়া (১৮) ও একই গ্রামের খলিল মিয়ার ছেলে মো. আলমগীর হোসেন (২০)। তারা সম্পর্কে চাচা-ভাতিজা বলে জানিয়েছে পুলিশ।

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিত রায় বিষয়টি নিশ্চিত করে জানান, বায়জীদ ও আলমগীর শ্রীরামপুর গ্রামের পূর্বপাড়া মহল্লার কাচারীমোড়ের একটি চায়ের দোকানে কাজ করতেন। মঙ্গলবার রাতে দুর্গাপূজার প্রতিমা বিসর্জন দেখে দোকানে এসে ঘুমিয়ে পড়েন তারা। রাত ৩টার দিকে দোকানে থাকা গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন লেগে যায়। এতে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই বায়জীদ ও আলমগীর মারা যান। পরে পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।



আমার বার্তা/০৯ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন