শিরোনাম :

  • দুবাই শাসকের সঙ্গে শেখ হাসিনার বৈঠক আরব আমিরাতের আরও বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর ওয়েস্ট ইন্ডিজকে সহজে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ আফগানিস্তানের রোনালদোর গোলে ইউরোর মূলপর্বে পর্তুগাল গ্রিজম্যান ঝলকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ইউরোর মূলপর্বে ফ্রান্স
কারখানায় ড্রাম কাটতে গিয়ে বিষাক্ত গ্যাসে শ্রমিক নিহত
জয়পুরহাট প্রতিনিধি :
১৫ অক্টোবর, ২০১৯ ১৭:৩৩:১৭
প্রিন্টঅ-অ+


জয়পুরহাটে একটি ওয়েল্ডিং কারখানায় ড্রাম কাটার সময় বিষ্ফোরিত হয়ে বিষাক্ত গ্যাসে জহুরুল ইসলাম (৩৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন কারখানার মালিক সাদ্দাম হোসেন (৩৬)।

মঙ্গলবার দুপুরে সদর উপজেলার কুঠিবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জহুরুল উপজেলার উত্তর জয়পুর গ্রামের আজিজুর রহমানের ছেলে। আহত সাদ্দাম পাথুরিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, ওয়ার্কশপের মালিক ও শ্রমিকরা মিলে বহুদিন মুখবন্ধ থাকা একটি ড্রাম কাটছিলেন। এ সময় ড্রামটি বিষ্ফোরিত হলে ভেতরের বিষাক্ত গ্যাসে ঘটনাস্থলেই মারা যান শ্রমিক জহুরুল।

তিনি আরও বলেন, খবর পেয়ে জয়পুরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা সেখানে এসে আহত সাদ্দামকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন।



আমার বার্তা/১৫ অক্টোবর ২০১৯/রহিমা


আরো পড়ুন