শিরোনাম :

  • দুবাই শাসকের সঙ্গে শেখ হাসিনার বৈঠক আরব আমিরাতের আরও বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর ওয়েস্ট ইন্ডিজকে সহজে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ আফগানিস্তানের রোনালদোর গোলে ইউরোর মূলপর্বে পর্তুগাল গ্রিজম্যান ঝলকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ইউরোর মূলপর্বে ফ্রান্স
ঝিনাইদহে ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে ৩ নারী নিহত
ঝিনাইদহ প্রতিনিধি :
১৯ অক্টোবর, ২০১৯ ১৪:৪৭:৪৩
প্রিন্টঅ-অ+


ঝিনাইদহে ট্রাকের সঙ্গে সংঘর্ষে মাহেন্দ্রর তিন নারী যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছের আরও নয়জন। শনিবার বেলা ১১টার দিকে সদর উপজেলার লাউদিয়া নামক স্থানে ঝিনাইদহ-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন সদর উপজেলার গড়িয়ালা গ্রামের আলাউদ্দিনের স্ত্রী পলি খাতুন (৩৫)। তবে অপর দুই নারীর পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন শহরের ব্যাপারি পাড়ার রাজু আহম্মেদ, রিহান উদ্দিন, সাব্বির হোসেন, কাঞ্চননগর এলাকার আবির হোসেন, লাউদিয়া এলাকার রাজা মন্ডল, গড়িয়ালা গ্রামের আব্দুর রহিম, মনছুর আলীসহ আরও দুইজন।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দিলীপ কুমার সরকার জানান, ঝিনাইদহ থেকে যাত্রীবাহী মাহেন্দ্রটি কালীগঞ্জের দিকে যাচ্ছিল। পথে লাউদিয়া নামক স্থানে পৌঁছালে পেছন থেকে আসা বালু বোঝাই একটি ট্রাক মাহেন্দ্রটিকে ধাক্কা দিয়ে পাশের একটি দোকানে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলে মাহেন্দ্রের যাত্রী পলি খাতুন নিহত হন। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরও দুই নারীকে মৃত ঘোষণা করেন।



আমার বার্তা/১৯ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন