শিরোনাম :

  • আজ পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ সৌদি অ্যারামকোতে প্রথমবারের মতো নারী প্রধান ইসরায়েলি হামলায় গাজায় রক্তবন্যা, ২৪ ফিলিস্তিনি নিহত
সাতক্ষীরায় খেলার সময় ৯ জুয়াড়ি আটক
প্রতিনিধি সাতক্ষীরা :
০৪ নভেম্বর, ২০১৯ ১১:৪২:২৮
প্রিন্টঅ-অ+


সাতক্ষীরায় জুয়া খেলার সময় ৯ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। সোমবার ভোরে সদর উপজেলার হাড়দ্দহ থেকে তাদের করা হয়। এ সময় সেখান থেকে নগদ ১২ হাজার ১৭৩ টাকা, ৮টি মোবাইল ও পাঁচ জোড়া তাস উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন- সদর উপজেলার হাড়দ্দহ গ্রামের মৃত রাজ্জাক সরদারের ছেলে কদু সরদার, মৃত জোহর আলীর ছেলে শফিকুল ইসলাম, মোশারফ মোড়লের ছেলে হাবিবুর রহমান, বাবর আলীর ছেলে আশরাফ আলী, ওহাব বিশ্বাসের ছেলে শাহাজাহান বিশ্বাস, আব্দুর রহমানের ছেলে মনজুরুল কবির, গোলাম গাজীর ছেলে সেলিম গাজী, এমাদুল সরদারের ছেলে পলাশ হোসেন ও রঘুনাথপুর গ্রামের জনি সরদারের ছেলে মোহাম্মদ জালাল।

সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ হাড়দ্দহ গ্রামে অভিযান চালিয়ে ৯ জুয়াড়িকে হাতেনাতে আটক করে। এ সময় সেখান থেকে নগদ টাকা, মোবাইল ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়।





আমার বার্তা/০৪ নভেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন