শিরোনাম :

  • আজ পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ সৌদি অ্যারামকোতে প্রথমবারের মতো নারী প্রধান ইসরায়েলি হামলায় গাজায় রক্তবন্যা, ২৪ ফিলিস্তিনি নিহত
পাথরঘাটায় গাছ কাটতে গিয়ে মা-ছেলেসহ নিহত ৩
বরগুনা প্রতিনিধি :
০৪ নভেম্বর, ২০১৯ ১২:৫৫:০২
প্রিন্টঅ-অ+


বরগুনার পাথরঘাটার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে গাছ কাটতে গিয়ে মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন।

সোমবার সকাল ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন- দেলোয়ার হাওলাদার, (৭০) হামিদা বেগম (৬০) ও তার ছেলে রাসেল (১৬)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮টার দিকে দেলোয়ার হাওলাদার তার বাড়ির সামনের বাগানে একটি সুপারি গাছ কাটতে যান। এসময় গাছটি বিদ্যুতের লাইনের ওপর পরে বিদ্যুতায়িত হয়। কিন্তু দেলোয়ার বিষয়টি না বুঝে গাছটি টেনে তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় তাকে বাঁচাতে তার ভাবি হামিদা বেগম এগিয়ে এলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন।  মাকে বাঁচাতে হামিদার ছেলে রাসেল এগিয়ে এলে সেও  বিদ্যুৎস্পৃষ্ট হয় এবং মা ছেলে ও ছেলের চাচা তিনজনই মারা যান।

কাকচিড়ার ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন জানান, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। একই পরিবারের মা-ছেলে ও ছেলের চাচার এমন মৃত্যুতে গোটা পরিবার দিশেহারা হয়ে পরেছে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহাবুদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃত ব্যক্তিদের সুরতহাল রিপোর্ট করেছে। মরদেহগুলো ময়নাতদন্তের জন‌্য হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনায় কেউ অভিযোগ করলে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।





আমার বার্তা/০৪ নভেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন