শিরোনাম :

  • আজ পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ সৌদি অ্যারামকোতে প্রথমবারের মতো নারী প্রধান ইসরায়েলি হামলায় গাজায় রক্তবন্যা, ২৪ ফিলিস্তিনি নিহত
সুনামগঞ্জে মুক্তিযোদ্ধা খুনে স্ত্রী-পুত্র রিমান্ডে
সুনামগঞ্জ প্রতিনিধি :
০৫ নভেম্বর, ২০১৯ ১৪:৫৫:৩৪
প্রিন্টঅ-অ+


সুনামগঞ্জের দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা আব্দুল বারিক খুনের ঘটনায় আটক স্ত্রী আছিয়া খাতুন (৬০) ও ছেলে মিলন মিয়া (২০) কে তিনদিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

মঙ্গলবার সুনামগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ইসরাত জাহানের আদালতে এই দুজনকে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত দুজনেরই ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলা তদন্তকারী কর্মকর্তা দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসেম বিষয়টি নিশ্চিত করেছেন।

কোর্ট ইন্সপেক্টর আশেক সুজা মামুন জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা দোয়ারাবাজার থানার ওসি আবুল হাসেম মুক্তিযোদ্ধা আব্দুল বারিক’এর খুনের ঘটনায় সন্দেহজনক আটক স্ত্রী আছিয়া খাতুন এবং ছেলে মিলন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড প্রার্থণা করেন। শুনানি শেষে আদালত দুজনেরই তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এই দুই আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য দোয়ারাবাজার থানায় নিয়ে যাবে পুলিশ।

গত রোববার নিজ বাড়িতে খুন হন দোয়ারাবাজারের মুক্তিযোদ্ধা আব্দুল বারিক। ওই রাতেই থানায় মুক্তিযোদ্ধা আব্দুল বারিকের দ্বিতীয় স্ত্রী’র ছেলে মাসুক মিয়া বাদী হয়ে সৎ মা আছিয়া বেগম ও সৎ ভাই মিলন মিয়াকে আসামি করে মামলা দায়ের করেন।





আমার বার্তা/০৫ নভেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন