শিরোনাম :

  • প্রধানমন্ত্রী রাতে দেশে ফিরবেন পদ্মা সেতুর আড়াই কিলোমিটার দৃশ্যমান হচ্ছে আজ যুক্তরাষ্ট্রে ওয়ালমার্টের বাইরে গোলাগুলিতে নিহত ৩ আজ বিমানে পেঁয়াজ আসছে ইডেনে যে বিষয়টাতে বেশি ভয় পাচ্ছেন মিরাজ
রামগতিতে চতুর্থ শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানি করায় শিক্ষক গ্রেফতার
লক্ষ্মীপুর প্রতিনিধি :
০৫ নভেম্বর, ২০১৯ ১৬:০৩:০৬
প্রিন্টঅ-অ+


লক্ষ্মীপুরের রামগতিতে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক সালাহ উদ্দিনকে কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে ওই শিক্ষককে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। সালাই উদ্দিন উপজেলার হারুন মোল্লারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। ভুক্তভোগী ছাত্রী একই বিদ্যালয়ে পড়ালেখা করে।

পুলিশ জানায়, স্কুল চলাকালীন সময় ওই ছাত্রীকে গতকাল সোমবার (৪ নভেম্বর) দুপুরে একটি কক্ষে ডেকে নিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে শিক্ষক। বিকেলে ওই ছাত্রী বাড়িতে গিয়ে ঘটনাটি তার মাকে জানায়। পরে সন্ধ্যায় তার মা বাদী হয়ে শিক্ষক সালাহ উদ্দিনের বিরুদ্ধে রামগতি থানায় মামলা দায়ের করেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে উপজেলার চরপোড়াগাছা ইউনিয়ন থেকে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে।

রামগতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর মা মামলা করেছে। গ্রেফতার করে ওই শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



আমার বার্তা/০৫ নভেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন