শিরোনাম :

  • আজ পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ সৌদি অ্যারামকোতে প্রথমবারের মতো নারী প্রধান ইসরায়েলি হামলায় গাজায় রক্তবন্যা, ২৪ ফিলিস্তিনি নিহত
বগুড়ায় সরকারি চাকরির ভুয়া নিয়োগপত্র দিয়ে ৭ লাখ টাকা নিয়েছে ওরা
বগুড়া প্রতিনিধি :
০৫ নভেম্বর, ২০১৯ ১৭:১৭:৩৯
প্রিন্টঅ-অ+


বগুড়ায় সরকারি চাকরি দেয়ার নামে প্রতারণা করার অভিযোগে দুই প্রতারককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের সদস্যরা। মঙ্গলবার দুপুরে বগুড়া গোয়েন্দা পুলিশের কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

তারা হলেন বগুড়ার গাবতলী উপজেলার নাংলু শিমুলটেক এলাকার মৃত রইচ উদ্দিন মোল্লার ছেলে আবু মুসা (২৬) ও নওগাঁর ধামইরহাট উপজেলার বাদাল চাঁদপুর এলাকার মৃত ইসহাক সরকারের ছেলে আজিজুল ইসলাম (৩৮)।

জানা গেছে, বগুড়া গাবতলী উপজেলার বাহাদুনপুর গ্রামের রাসেল মিয়াকে (১৮) একটি বাহিনীতে নিয়োগের নামে ভুয়া নিয়োগপত্র তৈরি করে প্রতারণার মাধ্যমে প্রায় ৭ লাখ ৩০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে তারা।

বগুড়া ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছলাম আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ভুয়া নিয়োগপত্র, বিপুল পরিমাণ চেক ও স্ট্যাম্প উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রতারণা আইনে মামলার মাধ্যমে আদালতে পাঠানো হয়েছে।



আমার বার্তা/০৫ নভেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন