শিরোনাম :

  • আজ পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ সৌদি অ্যারামকোতে প্রথমবারের মতো নারী প্রধান ইসরায়েলি হামলায় গাজায় রক্তবন্যা, ২৪ ফিলিস্তিনি নিহত
নরসিংদী প্রেসক্লাবের নতুন কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত
নরসিংদী প্রতিনিধি :
০৫ নভেম্বর, ২০১৯ ১৮:১৮:৪৫
প্রিন্টঅ-অ+


নরসিংদী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

শহরের বাসাইলে জেলা শিশু একাডেমি মিলনায়তনে নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১১ জন সদস্যকে শপথ বাক্য পাঠ করান।

নরসিংদী প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মাখন দাসের সভাপতিত্বে সোমবার রাতে   অনুষ্ঠানে বক্তব্য রাখেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া, নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ হেলাল উদ্দিন, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সূর্য্যকান্ত দাস, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী জেলা আইনজীবী সমিতির সভাপতি অ‌্যাডভোকেট শাহজাহান মিয়া, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল, নরসিংদী চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আলী হোসেন শিশির।

অনুষ্ঠানে নরসিংদী প্রেসক্লাবের পক্ষ থেকে নবনির্বাচিত সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি মানপত্র পাঠ ও বক্তব্য রাখেন।  প্রধান অতিথি ও নরসিংদী প্রেসক্লাবের উপদেষ্টা জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের হাতে ক্রেস্ট তুলে দেন প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।

অনুষ্ঠানে নরসিংদী জেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তা, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ব্যবসায়ী নেতা, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতা, জেলা ও উপজেলা পর্যায়ে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।





আমার বার্তা/০৫ নভেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন