শিরোনাম :

  • আজ পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ সৌদি অ্যারামকোতে প্রথমবারের মতো নারী প্রধান ইসরায়েলি হামলায় গাজায় রক্তবন্যা, ২৪ ফিলিস্তিনি নিহত
পাবনায় যুবককে গুলি করে হত্যা
পাবনা প্রতিনিধি :
০৬ নভেম্বর, ২০১৯ ১০:২৫:৩৭
প্রিন্টঅ-অ+


পাবনার বেড়া উপজেলার ঢালারচরে আতোয়ার সরদার (২৮) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢালারচর ইউনিয়নের দুর্গাপুর বাজারে এ ঘটনা ঘটে।

নিহত আতোয়ার চর দুর্গাপুর গ্রামের মৃত আব্দুস সাত্তার সর্দারের ছেলে ও নিষিদ্ধঘোষিত চরমপন্থী দলের ক্যাডার ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

ঢালারচর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আশরাফ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, মঙ্গলবার সন্ধ্যায় অতোয়ার দুর্গাপুর বাজারে দরগা শরীফের পাশে একটি দোকানে বসে ছিলেন। এ সময় সাত-আটজন অস্ত্রধারী এসেই তার ওপর উপর্যুপরি গুলি চালায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় দুর্বৃত্তরা ‘সর্বহারা জিন্দাবাদ’ স্লোগান দিতে দিতে চলে যায়। ঘটনাস্থল থেকে ছয় রাউন্ড রাইফেলের ও এক রাউন্ড শর্টগানের গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, আতোয়ার সর্বহারা দলের সক্রিয় ক্যাডার ছিলেন। তার নামে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। মাস দুয়েক আগে তিনি মামলায় জামিন পেয়ে বাড়ি আসেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার হিসেবে পদোন্নতিপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, চরমপন্থীদের অভ্যন্তরীণ কলহের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



আমার বার্তা/০৬ নভেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন