শিরোনাম :

  • আজ পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ সৌদি অ্যারামকোতে প্রথমবারের মতো নারী প্রধান ইসরায়েলি হামলায় গাজায় রক্তবন্যা, ২৪ ফিলিস্তিনি নিহত
নেতৃত্বের পাশাপাশি মানবতাবোধ থাকতে হবে
কালীগঞ্জ প্রতিনিধি :
০৭ নভেম্বর, ২০১৯ ১৩:৪৪:১১
প্রিন্টঅ-অ+


নেতৃত্বের পাশাপাশি নেতার মধ্যে মানবতাবোধ থাকতে হবে। মানবতাহীন নেতা বেশি দিন নেতৃত্ব দিতে পারে না। কারো কাছ থেকে ভালোবাসা পেতে হলে তাকে আগে ভালোবাসতে হবে বলে মন্ত‌ব‌্য করেছেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি।

বুধবার সন্ধ্যায় গাজীপুরের কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা পরিষদ চত্ত্বরে শহীদ ময়েজউদ্দিন মুক্ত মঞ্চে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

এসময় চুমকি আরো বলেন, দেশে যুব সমাজের সংখ্যা অর্ধেক। যুব সমাজকে দক্ষ হিসেবে গড়ে তুলতে হবে। তাদের মেধা ও যোগ্যতা অনুসারে কর্মসংস্থানের পদক্ষেপ নিয়েছেন সরকার। যুব সমাজকে আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তুলতে কালীগঞ্জে পলিটেকনিক্যাল কলেজ করা হবে। নারী-পুরুষ উভয় মিলে দেশের জন্য কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে।

কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আহমেদুল কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ আলম দেওয়ানের পরিচালনায় সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এ্যাড. আশরাফী মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূইয়া, যুগ্ম সম্পাদক এবিএম তারিকুল ইসলাম প্রমুখ।

সম্মেলন শেষে মেহের আফরোজ চুমকি এমপি সভাপতি হিসেবে এস.এম রবিন হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে কামরুল ইসলামের নাম ঘোষণা করেন।

এসময় জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।





আমার বার্তা/০৭ নভেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন