শিরোনাম :

  • নিজেকে বিজয়ী করতে যা করতাম এখনও তা-ই করব : আ জ ম নাছির অস্ত্র ঠেকাতে বিমানবন্দরে বসছে অত্যাধুনিক বডি স্ক্যানার সরকার ও জনগণের বন্ধন যত বেশি মজবুত হবে গণতন্ত্র তত টেকসই হবে : রাষ্ট্রপতি কাশ্মীর ইস্যুতে জাতিসংঘের দেয়া প্রস্তাব ভারতের নাকচ
‘বুলবুল’র প্রভাবে উত্তাল বঙ্গোপসাগরে, এক জেলে নিখোঁজ
পটুয়াখালী প্রতিনিধি :
০৮ নভেম্বর, ২০১৯ ১৭:৫১:৩৫
প্রিন্টঅ-অ+


ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর প্রভাবে উত্তাল বঙ্গোপসাগরে ট্রলার থেকে পড়ে মো. বেল্লাল নামের (৪০) নামে এক জেলে নিখোঁজ হয়েছেন। শুক্রবার তীরে ফেরার পথে মহিপুর বন্দর থেকে মাত্র ৫ কিলোমিটার দূরে বঙ্গোপসাগরে এ ঘটনা ঘটে।

কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. মুনিবুর রহমান বলেন, নিখোঁজ জেলে বেল্লালকে উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এফবি মা কুলসুম ট্রলারের মাঝি মো. হারুন মিয়া জানান, সাগর প্রচণ্ড উত্তাল থাকায় তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। ট্রলারের অপর ১৬ জন জেলে নিরাপদে শুক্রবার সকাল ১০টায় এসে মহিপুর বন্দরে এসে পৌঁছেছেন।

কুয়াকাটা-আলীপুর মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আনছার উদ্দিন মোল্লা জানান, বর্তমানে বঙ্গোপসাগর উত্তাল হয়ে উঠেছে। উত্তাল সমুদ্র থেকে সকল মাছ ধরা ট্রলার নিরাপদ আশ্রয়ের জন্য মৎস্য বন্দর আলীপুর, মহিপুরের শিববারিড়া নদসহ বিভিন্ন পোতাশ্রয়ে নিরাপদ আশ্রয়ে আসতে শুরু করেছে।



আমার বার্তা/০৮ নভেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন