শিরোনাম :

  • দুবাই শাসকের সঙ্গে শেখ হাসিনার বৈঠক আরব আমিরাতের আরও বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর ওয়েস্ট ইন্ডিজকে সহজে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ আফগানিস্তানের রোনালদোর গোলে ইউরোর মূলপর্বে পর্তুগাল গ্রিজম্যান ঝলকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ইউরোর মূলপর্বে ফ্রান্স
শ্রীপুরে মদপানে দুইজনের মৃত্যু
গাজীপুর প্রতিনিধি :
০৯ নভেম্বর, ২০১৯ ১৩:১৭:৩২
প্রিন্টঅ-অ+


গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের পাইটালবাড়ি গ্রামে মদপানে দুই জনের মৃত্যু এবং একজন অসুস্থ হওয়ার খবর পাওয়া গেছে।

শুক্রবার রাত দেড়টার দিকে পুলিশ একজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক‌্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতরা হলেন- পাইটালবাড়ি গ্রামের আক্তার হোসেন (৬৫) ও লিয়াকত আলী (৫৫)। অসুস্থ অবস্থায় নুরুল ইসলাম (৪৫) নামে আরো এক ব্যক্তি চিকিৎসাধীন রয়েছন।

স্থানীয় বরমী ইউনিয়ন পরিষদের সদস্য মো. হুমায়ুন সরকার জানান, বৃহস্পতিবার রাতে তিনজন একসঙ্গে মদ পান করে অসুস্থ হয়ে পড়েন। পরে রাত ৩টার দিকে মারা যান আক্তার হোসেন। তাকে শুক্রবার বিকেলে দাফন করা হয় । এদিকে শুক্রবার বিকেল ৫টার দিকে মারা যান লিয়াকত আলী। পরে বিষয়টি জানাজানি হয়। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ রাতে লিয়াকত আলীর লাশ উদ্ধার করে।

ইউপি সদস্য হুমায়ুন কবির আরো জানান, অসুস্থ নুরুল ইসলামকে বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস আই) আমিনুল ইসলাম জানান, মদপানে দুইজনের মৃত্যু এবং একজন অসুস্থ হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।  একজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর কারণ বলা যাবে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



আমার বার্তা/০৯ নভেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন