শিরোনাম :

  • শহীদ বুদ্ধিজীবী দিবস আজ অসাম্প্রদায়িক সমাজ গড়তে পারলে বুদ্ধিজীবীদের আত্মত্যাগ সার্থক হবে : রাষ্ট্রপতি যারা মানবতাবিরোধীদের বাঁচানোর চেষ্টা করছে, তাদেরও বিচার হবে : প্রধানমন্ত্রী বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
মাদারীপুরে নানার কাঁচির আঘাতে প্রাণ গেল নাতনির
মাদারীপুর প্রতিনিধি :
১৩ নভেম্বর, ২০১৯ ১৫:৪৪:০৭
প্রিন্টঅ-অ+


মাদারীপুরের রাজৈর উপজেলার সাতবাড়িয়ায় নানা করম ফরাজীর কাঁচির আঘাতে ৯ মাসের শিশু মরিয়ম মারা গেছে। বুধবার (১৩ নভেম্বর) সকালে উপজেলার সাতবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর নানা করম ফরাজি পালিয়ে গেছেন।

এলাকাবাসী জানান, সকালে সাতবাড়িয়া গ্রামের করম ফরাজী ও তার স্ত্রী ফয়জুরী ঝগড়া করছিলেন। এ সময় তাদের মেয়ে জাপানি বেগম শিশু মরিয়মকে কোলে নিয়ে বাবা মায়ের ঝগড়া থামাতে যান। ঝগড়ার একপর্যায়ে করম ফরাজী তার স্ত্রীকে হাতে থাকা কাঁচি দিয়ে আঘাত করতে গেলে জাপানির কোলে থাকা শিশু মরিয়মের মাথায় লাগে। এ সময় গুরুতর আহত অবস্থায় শিশু মরিয়মকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অনেক রক্তক্ষরণের ফলে শিশু মরিয়ম মারা গেছে বলে জানান চিকিৎসক।

নিহত শিশু মরিয়মের মা জাপানি বেগম বলেন, আমি মরিয়মকে কোলে নিয়ে বাবা-মায়ের ঝগড়া থামাতে যাই। এ সময় মরিয়মের মাথায় কোপ লাগে।

রাজৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাজাহান মিয়া জানান, খবর পেয়ে পুলিশ নিহত শিশুর মরদেহ সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে মামলা করা হয়েছে। আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।



আমার বার্তা/১৩ নভেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন