শিরোনাম :

  • দুই সংসদীয় আসনে ভোটগ্রহণ শুরু হয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থার বিশেষ দল করোনার উৎস খুঁজতে চীনে শহিদুল আলম ইন্টারন্যাশনাল প্রেস ফ্রিডম অ্যাওয়ার্ড পেলেন লকডাউনে শ্রমিকদের বাড়ি পৌঁছে দেয়া সেই ম্যাজিস্ট্রেটের মৃত্যু
খুলনায় মোটরসাইকেল চাপায় শিশু শিক্ষার্থী নিহত
খুলনা প্রতিনিধি :
১৭ নভেম্বর, ২০১৯ ১৩:২২:৪০
প্রিন্টঅ-অ+


খুলনার তেরখাদা উপজেলায় বেপরোয়া গতির একটি মোটরসাইকেলের চাপায় শাহিম (৬) নামের বাইসাইকেল আরোহী এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। রোববার সকাল সাড়ে ৯টার দিকে তেরখাদা উপজেলা সদরে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক মোটরসাইকেলের দুই আরোহীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

নিহত শাহিম উপজেলার কাটেঙ্গা গ্রামের গনি মোল্লার ছেলে। সে স্থানীয় তেরখাদা কিন্ডারগার্টেনের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেকুজ্জামান জানান, উপজেলা সদরের কাটেঙ্গা গ্রামের গনি মোল্লার ছেলে শাহিম সকাল সাড়ে ৯টার দিকে বাইসাইলেক নিয়ে স্কুলে যাচ্ছিল। এ সময় বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনার পর এলাকাবাসী মোটরসাইকেল চালক তুষার রায় (২০) ও আরোহী রাজ মহনকে (১৮) আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। বর্তমানে তারা থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।



আমার বার্তা/১৭ নভেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন