শিরোনাম :

  • ডিজিটাল বাংলাদেশ দিবস আজ কেরানীগঞ্জের অগ্নিকাণ্ড : নিহতের সংখ্যা বেড়ে ৯ ইরানের ওপর নতুন মার্কিন নিষেধাজ্ঞা নাইজারে সেনা ক্যাম্পে হামলায় নিহত ৭১
গজারিয়ায় লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবি, নিখোঁজ ৩
প্রতিনিধি মুন্সিগঞ্জ :
১৭ নভেম্বর, ২০১৯ ১৬:৩২:০৯
প্রিন্টঅ-অ+


মুন্সিগঞ্জের গজারিয়া লঞ্চঘাটের কাছে মেঘনা নদীতে লঞ্চের ধাক্কায় বালুবাহী বাল্কহেড ডুবিতে তিন শ্রমিক নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় লঞ্চের চালকসহ তিনজনকে আটক করা হয়েছে।

রোববার (১৭ নভেম্বর) ভোরে এ ঘটনা ঘটে। নিখোঁজদের মধ্যে রয়েছেন আসলাম (২৪) ও এমাইদুল (৩৮) নামে দুই শ্রমিক। অপর শ্রমিকের নাম জানা যায়নি।

মুন্সিগঞ্জের জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার বলেন, ঘটনাস্থলে দমকল বাহিনী ও ডুবুরি দল উদ্ধারকাজ চালিয়ে যাচ্ছে। এখন পর্যন্ত নিখোঁজদের উদ্ধার করা যায়নি।

গজারিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশীদ বলেন, ভোর সোয়া ৫টার দিকে বরিশাল থেকে ঢাকার সদরঘাটগামী লঞ্চ এমভি কীর্তনখোলা-২ একটি বালুবাহী বাল্কহেডকে ধাক্কা দিলে চার শ্রমিকসহ ডুবে যায়। এ সময় নিজাম (৪০) নামে এক শ্রমিক তীরে উঠতে সক্ষম হন। বাকি তিন শ্রমিক নিখোঁজ হন।

কোস্টগার্ডের স্টেশন অফিসার এম এম আসিফ বলেন, সকালে ঢাকার সদরঘাট থেকে লঞ্চটির চালক মো. শহিদুল ইসলাম এবং দুই মাস্টার জাহাঙ্গীর হোসেন ও ইউনুচ ব্যাপারীকে আটক করা হয়েছে।

লঞ্চের চালক মো. শহিদুল ইসলাম বলেন, ভোরে প্রচুর কুয়াশা ছিল। খুব কাছে আসার পর বাল্কহেডটি দেখা যায়। দ্রুত লঞ্চটি পাশ কেটে নিয়ে যাওয়ার সময় ধাক্কা লেগে বাল্কহেডটি ডুবে যায়।



আমার বার্তা/১৭ নভেম্বর ২০১৯/রহিমা



 


আরো পড়ুন