শিরোনাম :

  • পার্বত্য অঞ্চলের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী পেশাগত দক্ষতা উন্নয়নে জ্ঞান অর্জনের বিকল্প নেই : স্পিকার আন্তর্জাতিক পর্বত দিবস আজ পার্বত্য অঞ্চলের পরিবেশ রক্ষায় তরুণদের সম্পৃক্ত করার আহ্বান : রাষ্ট্রপতি
সাতক্ষীরায় প্রতিপক্ষের ছোড়া এসিডে ঝলসে গেল যুবক
সাতক্ষীরা প্রতিনিধি :
১৯ নভেম্বর, ২০১৯ ১৪:৪৫:৫৮
প্রিন্টঅ-অ+


জমিজমা-সংক্রান্ত বিরোধের জেরে সাতক্ষীরার কালিগঞ্জে রফিকুল ইসলাম (২৬) নামে ভূমিহীন এক যুবককে এসিডে ঝলসে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। তার অবস্থা গুরুতর। মঙ্গলবার (১৯ নভেম্বর) ভোর রাতে উপজেলার রতনপুর ইউনিয়নের কালিশ্বরপুর মাঠকাটি গ্রামে এই ঘটনা ঘটে।

আহত রফিকুল ইসলাম ওই গ্রামের আব্দুল গফফার মোল্যার ছেলে।

মামাতো ভাই শফিকুল ইসলাম বলেন, রফিকুল প্রকৃতির ডাকে সাড়া দিতে ভোররাতে বাথরুমে যায়। ঘর থেকে বের হওয়ার সময় প্রতিপক্ষরা তাকে লক্ষ্য করে এসিড ছুড়ে মারে। এ সময় তার চিৎকারে বাড়ির লোকজন বের হয়ে হামলাকারী বাবুগাজী, সিরাজ, টুটুল ও শাহীনকে ধাওয়া করে ধরতে ব্যর্থ হয়।

তিনি জানান, এরপর তাকে উদ্ধার করে প্রথমে কালিগঞ্জ ও পরে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। হামলাকারীদের সঙ্গে রফিকুলের জমিজমা নিয়ে দীর্ঘদিনের পারিবারিক বিরোধ রয়েছে।

সাতক্ষীরা সদর হাসাপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. হাফিজ উল্লাহ বলেন, রফিকুলের মুখমণ্ডল থেকে পা পর্যন্ত শরীরের ষাট শতাংশই এসিডে ঝলসে গেছে। অবস্থা বেশ সংকটাপন্ন। উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) বার্ন ইউনিটে ভর্তির পরামর্শ দিয়েছি। এখানে প্রথম পর্যায়ের চিকিৎসা দেয়া হয়েছে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এমন ঘটনা ঘটেছে। এসিডদগ্ধ রফিকুল সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



আমার বার্তা/১৯ নভেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন