শিরোনাম :

  • তিন অতিরিক্ত এসপিসহ সাত এএসপিকে বদলি বিশ্ব মানবাধিকার দিবস আজ এনআরসির বিরুদ্ধে জোট বাঁধার আহ্বান মমতার ধর্ষক রাম রহিমের সঙ্গে দেখা করলেন হানিপ্রীত
রাজশাহী পুলিশ কমিশনারের কার্যালয় ঘেরাও
রাজশাহী প্রতিনিধি :
০২ ডিসেম্বর, ২০১৯ ১৭:৫৫:৫৫
প্রিন্টঅ-অ+


রাজশাহী মহানগরীর আসাম কলোনি এলাকার দোকান মালিক রাজন শেখকে কুপিয়ে হত্যার বিচারের দাবিতে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনারের কার্যালয় ঘেরাও করা হয়েছে।

সোমবার এলাকাবাসী এবং নিহত রাজনের স্বজনরা বিক্ষোভ মিছিল নিয়ে গিয়ে পুলিশ কমিশনারের কার্যালয়ে ঢোকার চেষ্টা করেন।

আরএমপি কমিশনার হুমায়ুন কবিরের অস্থায়ী কার্যালয় এখন নগরীর শাহমখদুম থানা ভবনে। বিক্ষোভ মিছিলটি কমিশনারের কার্যালয়ের ভেতর ঢোকার চেষ্টা করলে প্রধান ফটকে পুলিশ আটকে দেয়। এ সময় বিক্ষোভকারীরা হত্যাকাণ্ডের বিচারের দাবিতে স্লোগান দেন। পরে পুলিশের পক্ষ থেকে জড়িতদের শাস্তি নিশ্চিতের আশ্বাস দেয়া হলে তারা সেখান থেকে ফিরে যান।

গত ৩০ ডিসেম্বর আসাম কলোনি ঈদগাহ মাঠ এলাকায় বন্ধুর অস্ত্রের আঘাতে নিহত হন পান-সিগারেটের দোকান মালিক রাজন শেখ। এ ঘটনায় রাজনের বন্ধু সোহেল শেখসহ দুজনকে আসামি করে থানায় মামলা হয়। এছাড়া অজ্ঞাতনামা আরো দুই-তিনজনকে আসামি করা হয়। ঘটনার পরই পুলিশ এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করে। আদালতে তাদের সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, এ মামলায় দুজন এজাহারভুক্ত আসামি। এদের গ্রেপ্তার করা হয়েছে। তদন্তে অন্য কারও সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাদেরও আইনের আওতায় আনা হবে।

বিক্ষোভ প্রসঙ্গে তিনি বলেন, বিক্ষোভকারীরা আরএমপি কার্যালয়ের সামনে মিনিট দশেক স্লোগান দিয়ে চলে গেছেন। তবে আমরা মামলাটি গুরুত্ব সহকারেই তদন্ত করছি।



আমার বার্তা/০২ ডিসেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন