শিরোনাম :

  • প্রয়াত এমপি ফজিলাতুন্নেছা বাপ্পীর মায়ের খোলাচিঠি সারওয়ার আলীকে হত্যাচেষ্টা : মূল পরিকল্পনাকারী নাজমুল আটক শ্রীমঙ্গলে তাপমাত্রা নেমেছে ৬ ডিগ্রিতে, আসছে বৃষ্টি প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন শুক্রবার
অবশেষে তৃতীয় দিনে নিষ্ক্রিয় হলো মেহেরপুরের সেই বোমাটি
মেহেরপুর প্রতিনিধি :
০৭ ডিসেম্বর, ২০১৯ ১৫:০২:৫৮
প্রিন্টঅ-অ+


অবশেষে তৃতীয় দিনে ঢাকা থেকে কাউন্টার টেরোরিজম ইউনিট এসে নিষ্ক্রিয় করল ডিভাইসযুক্ত বোমাটি।

তিন দিন ধরে মেহেরপুর শহরের জনস্বাস্থ্য প্রকৌশলী অফিসের পাশে বোমাটি পড়েছিল। আজ শনিবার সকাল সাড়ে দশটায় ইলেকট্রিক ডিভাইসযুক্ত বোমাটিকে নিষ্ক্রিয় করা হয়।

বোমা বিশেষজ্ঞ দলটির নেতৃত্ব দেন কাউন্টার টেরোরিজম ইউনিটের ইন্সপেক্টর ইসরাফিল হোসেন ভূঁইয়া। সকালে ঘটনাস্থলে এসে ডিভাইসযুক্ত বোমাটি পর্যবেক্ষণ করে পরবর্তীতে তারা এটি নিষ্ক্রিয় করেন।

মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদ হোসেন জানান, তিন দিন ধরে ঘিরে রাখা ডিভাইস যুক্ত বোমা সাদৃশ্য বস্তুটি আজ সকালে কাউন্টার টেরোরিজম ইউনিট নিষ্ক্রিয় করেছেন।

তিনি বলেন- ‘এটি বোমা ছিল না, আতঙ্ক সৃষ্টির জন্য ডিভাইস দিয়ে কেউ রেখে গেছেন। যে চিরকুট পাওয়া গেছে আনসারুল ইসলাম দলের নামে সেগুলো নিয়ে পুলিশের একাধিক দল তদন্ত শুরু করেছেন।’

বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটার দিকে মেহেরপুর শহরের জনস্বাস্থ্য প্রকৌশলী অফিসের পাশে একটি ব্যাগের মধ্যে ডিভাইসযুক্ত বোমা পড়ে থাকতে দেখে আতঙ্কের সৃষ্টি হয়। পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে বোমাটি ঘিরে রাখে।



আমার বার্তা/০৭ ডিসেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন