শিরোনাম :

  • বিমানের সিটের হাতলে মিলল ২৪ কেজি স্বর্ণ কবি নজরুলের পুত্রবধূ উমা কাজী মারা গেছেন ২০২১ সালের কলকাতার বইমেলা বঙ্গবন্ধুকে উৎসর্গ করা হবে ২ ইরানি কূটনীতিককে আলবেনিয়া ছাড়ার নির্দেশ
দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অপর কাভার্ডভ্যানের ধাক্কা, হেলপার নিহত
নারায়ণগঞ্জ প্রতিনিধি :
০৯ ডিসেম্বর, ২০১৯ ১১:৩৮:৪৬
প্রিন্টঅ-অ+


নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অপর একটি কাভার্ডভ্যানের ধাক্কায় হেলপার নিহত হয়েছেন। রোববার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার কেওঢালা মেগাসিটি পেট্রলপাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম ইয়াসিন (১৮)। তিনি কুমিল্লার দাউদকান্দি উপজেলার পালপাড়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে।

এ ঘটনায় দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানটির চালক ইব্রাহিমকে (৫০) আটক করেছে পুলিশ। তিনি কুমিল্লার দাউদকান্দি উপজেলার পালপাড়া এলাকার মৃত আবুল হাশেমের ছেলে।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, রিাববার দিবাগত রাতে চালক ইব্রাহিম ও হেলপার ইয়াসিন মিয়া বন্দরের কেওঢালা মেগাসিটি পেট্রলপাম্পের সামনে কাভার্ডভ্যান থামিয়ে চায়ের দোকানে চা-পান করছিলেন। চা-পান শেষে হেলপার ইয়াসিন কাভার্ডভ্যানের সামনে গিয়ে দাঁড়ায়। এ সময় অপর একটি কাভার্ডভ্যান পার্কিংয়ে থাকা কাভার্ডভ্যানকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে কাভার্ডভ্যানের সামনে দাঁড়িয়ে থাকা হেলপার ইয়াসিন আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই নিহত হন।



আমার বার্তা/০৯ ডিসেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন