শিরোনাম :

  • আজ আন্তর্জাতিক আদিবাসী দিবস আজ ঢাকার তাপমাত্রা বাড়তে পারে অন্ধ্রপ্রদেশে কোভিড সেন্টারে অগ্নিকান্ডে নিহত ৭ ব্রাজিলে করোনায় মৃতের সংখ্যা লাখ ছাড়াল
ভারত থেকে আমদানি করা পাথরবোঝাই ট্রেন থেকে ফেনসিডিল উদ্ধার
বেনাপোল প্রতিনিধি :
১০ ডিসেম্বর, ২০১৯ ১৫:৩৮:৪২
প্রিন্টঅ-অ+


ভারত থেকে আমদানি করা পাথর বহনকারী ওয়াগান ট্রেনে অভিনব কায়দায় রাখা ২৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

সোমবার (০৯ ডিসেম্বর) রাত ৮টার দিকে ফেনসিডিলের চালানটি উদ্ধার করা হয়। যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে কতিপয় মাদক ব্যবসায়ী ভারত থেকে বাংলাদেশগামী পাথর বহনকারী ভারতীয় ট্রেনে ফেনসিডিল নিয়ে আসছে এ খবরের ভিত্তিতে সোমবার রাতে বেনাপোল বিজিবি ক্যাম্পের নায়েক নুরুল ইসলামের নেতৃত্বে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে বেনাপোল রেলওয়ে স্টেশনে ভারত থেকে বাংলাদেশগামী পাথর বহনকারী ভারতীয় ট্রেনের একটি বগি (বগি নং-৩০০৫৯৮/৬০০৫৮) তল্লাশি করে পাথরের নিচে রাখা প্লাস্টিকের ব্যাগ উদ্ধার করা হয়। পরে সেগুলো খুলে তার মধ্যে ২৩৫ বোতল ভারতীয় ফেনসিডিল পাওয়া যায়। এ সময় রেলওয়ে নিরাপত্তা বাহিনী ও কাস্টমস উপস্থিত ছিল। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।





আমার বার্তা/১০ ডিসেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন