শিরোনাম :

  • তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী উহান থেকে ২৩ বাংলাদেশিকে নেয়া হয়েছে দিল্লিতে রাজধানীতে ভবনের গ্যারেজে আগুনে শিশুসহ নিহত ৩ নগরের গৃহহীন মানুষের আবাসন সংকটের সমাধান জরুরি
গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত যুবক
যশোর প্রতিনিধি :
২৩ জানুয়ারি, ২০২০ ১২:২২:৪০
প্রিন্টঅ-অ+


যশোরের ঝিকরগাছা উপজেলায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে এক যুবক নিহত ও একজন আহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার চন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মো. ইলিয়াস (৩৫)। তিনি ঝিকরগাছার কৃষ্ণনগর গ্রামের ফজলুর রহমানের ছেলে। আহত যুবকের নাম মো. আব্দুল (৩০)। তিনি উপজেলার মল্লিকপুর গ্রামের কালু মিয়ার ছেলে।

এলাকাবাসী বলছেন, বুধবার দিবাগত রাত দেড়টার দিকে ঝিকরগাছার চন্দ্রপুর গ্রামের ইনসান আলীর গোয়ালের তিনটি গরু চুরি করে নিয়ে যাচ্ছিলেন ইলিয়াস ও আব্দুল। তখন একজন ছাত্র রাত জেগে পড়ালেখা করছিলেন। তিনি টের পেয়ে যান গরু চুরির বিষয়টি। এরপর এলাকাবাসী সংগঠিত হয়ে তাদের ধাওয়া দিয়ে পিটুনি দেন। পরে পুলিশ তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাপাতালে নিয়ে যায়। কিন্তু এর আগেই ইলিয়াসের মৃত্যু হয়। আহত আব্দুলক হাপাতালে ভর্তি রয়েছেন।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ তৌহিদুল ইসলাম বলেছেন, গরু চোর সন্দেহে এলাকাবাসীর পিটুনিতে একজন মারা গেছে এবং এক যুবক আহত হয়েছে।



আমার বার্তা/২৩ জানুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন