শিরোনাম :

  • রাজপথে তৎপর পুলিশ ১৫ এপ্রিল পর্যন্ত বিদেশি নাগরিকদের ভিসা অন অ্যারাইভাল বন্ধ করোনার সংক্রমণ ঠেকাবে ত্রিফলা, দাবি ভারতীয় বিজ্ঞানীর সস্ত্রীক করোনায় আক্রান্ত ইসরায়েলের স্বাস্থ্যমন্ত্রী
দিনাজপুরে গোলাগুলিতে ১৯ মামলার আসামি নিহত
দিনাজপুর প্রতিনিধি :
১৮ ফেব্রুয়ারি, ২০২০ ১২:০৮:৪৬
প্রিন্টঅ-অ+


দিনাজপুরের বোচাগঞ্জে মাদক চোরাকারবারিদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে আইয়ুব আলী (৫৫) নামে ১৯ মামলার এক আসামি নিহত হয়েছেন।

সোমবার দিবাগত মধ্যরাতে উপজেলার হাটরামপুর বাজারের পাশে শালবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আইয়ুব আলী উপজেলার রেলকলোনি এলাকার আব্দুর রহমানের ছেলে ও বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর।

ডিবি পুলিশ জানায়, বিশেষ অভিযানের অংশ হিসেবে ডিবি পুলিশের একটি দল হাটরামপুর শালবাগান এলাকায় যায়। তারা শালবাগানের ভেতর গোলাগুলির শব্দ পেয়ে স্থানীয় পুলিশের সহায়তায় ঘটনাস্থলে উপস্থিত হয়। মাদককারবারিরা পুলিশের উপস্থিতি টের পায়। পুলিশও স্থানীয়দের জানমালের রক্ষায় সাত রাউন্ড ফাঁকা গুলি করলে সন্ত্রাসীরা পিছু হটে।

পরে শালবাগানের ভেতর থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে দ্রুত পুলিশের পিকআপে দিনাজপুর এম আব্দুর রহিম হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খোঁজ নিয়ে জানা যায়, আইয়ুব একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদককারবারি।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান সুটার গান, দুই রাউন্ড গুলি, দুটি অবিস্ফোরিত ককটেল, দুটি হাঁসুয়া ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

ঘটনাটি স্বীকার করে ডিবি পুলিশের ওসি এটিএম গোলাম রসুল জানান, নিজেদের মধ্যে অন্তর্দ্বন্দ্ব ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই গোলাগুলির ঘটনা ঘটেছে। পরে সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়।



আমার বার্তা/১৮ ফেব্রুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন