শিরোনাম :

  • আজ পবিত্র শবে বরাত শবে বরাতে নিজ নিজ ঘরে বসে আল্লাহর ইবাদত করি : রাষ্ট্রপতি সৌভাগ্যের রজনী মানবজাতির জন্য শান্তি-সমৃদ্ধি বয়ে আনুক : প্রধানমন্ত্রী সৌদি আরবের রাষ্ট্রদূত হচ্ছেন জাবেদ পাটোয়ারী
ঘাতক ট্রাক কাড়ল অটোরিকশার দুই যাত্রীর প্রাণ
যশোর প্রতিনিধি :
০১ মার্চ, ২০২০ ১২:১৩:৫২
প্রিন্টঅ-অ+


যশোরে ট্রাকচাপায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন চালকসহ আরও তিন যাত্রী। রোববার সকাল ১০টার দিকে যশোর-ঝিনাইদহ মহাসড়কের চুড়ামনকাঠি সানতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, যশোর সদর উপজেলার দৌলতদিহি গ্রামের আতিয়ার রহমানের ছেলে ফার্নিচার ব্যবসায়ী হাসান (৩২) ও বাঘারপাড়া উপজেলার ধলগ্রামের বাসিন্দা এনজিও ব্র্যাকের কর্মী তানিয়া খাতুন (৩৫)।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, শনিবার সকালে একটি যাত্রীবাহী সিএনজি (থ্রি হুইলার) যশোর থেকে সাতমাইলের দিকে যাচ্ছিল। সিএনজিটি চুড়ামনকাঠির সানতলায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক চাপা দেয়। এতে থ্রি হুইলারের চালকসহ ৫ যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসকরা দুই যাত্রীকে মৃত ঘোষণা করেন। তবে আহত তিনজনের অবস্থা গুরুতর। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।



আমার বার্তা/০১ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন