শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় চালক নিহত
গাজীপুর প্রতিনিধি :
০৩ মার্চ, ২০২০ ১২:০৪:০৪
প্রিন্টঅ-অ+


গাজীপুরে দাঁড়িয়ে থাকা বালুবাহী ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় ইমন (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি পিকআপটি চালাচ্ছিলেন। এতে আহত হয়েছেন আরও দুইজন। মঙ্গলবার (৩ মার্চ) সকাল ৬টার দিকে নগরীর পোড়াবাড়ী র্যাব ক্যাম্পের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমন নেত্রকোনার পূর্বধলা থানার কুমারকান্দা এলাকার বিল্লালের ছেলে। তিনি পিকআপ চালকের সহকারী (হেলপার) হলেও গাড়ি চালাচ্ছিলেন। আহত দেলোয়ার ও লাল মিয়ার বাড়ি একই এলাকায়। তারা গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

গাজীপুর সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সারোয়ার হোসেন বলেন, লাউ ও ডাব ভর্তি পিকআপ চালিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন ইমন। পথে মহাসড়কে দাঁড়িয়ে থাকা বালুভর্তি একটি ট্রাকের পেছনে পিকআপটি ধাক্কা দেয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় চালকের সিটে বসা হেলপার ইমন ঘটনাস্থলেই নিহত হন এবং তার শরীর পিকআপে আটকে থাকে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা পিকআপের সামনের অংশ কেটে ইমনের মরদেহ উদ্ধার করে। মরদেহটি উদ্ধারের পর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।



আমার বার্তা/০৩ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন