শিরোনাম :

  • ত্রাণ তহবিলে দানের আহ্বান ঢাকা উত্তর সিটি মেয়রের প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিলে একদিনের বেতন দিল কোস্টগার্ড প্রধানমন্ত্রীর তহবিলে ভূমি মন্ত্রণালয়ের কর্মচারীদের ১৫ লাখ টাকা তুর্কি সরকারের বিরুদ্ধে ২৮৮ দিনের অনশনে গায়িকার মৃত্যু
পাবনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত
পাবনা প্রতিনিধি :
২১ মার্চ, ২০২০ ১৩:১৫:০৮
প্রিন্টঅ-অ+


পাবনার সাঁথিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুল আলিম ওরফে কালু (৩৫) নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। শুক্রবার (২০ মার্চ) দিবাগত রাত ২টার দিকে উপজেলার খয়েরবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কালু উপজেলার রসুলপুর গ্রামের খোরশেদ আলী কসাইয়ের ছেলে ও এলাকার চিহ্নিত মাদক কারবারি।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পুলিশের চলমান মাদকবিরোধী অভিযানের সময় খয়েরবাগান এলাকায় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গুলি বিনিময়ের একপর্যায়ে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ কালুকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি শাটারগান, দুই রাউন্ড গুলি, একটি হাঁসুয়া ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় সাঁথিয়া থানার উপপরিদর্শক (এসআই) ফিরোজ সুলতান ও কনস্টেবল শুভ আহত হলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।



আমার বার্তা/২১ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন