শিরোনাম :

  • আজ সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী কারওয়ান বাজারের কলার আড়তের আগুন নিয়ন্ত্রণে করোনা মোকাবিলায় সমাজকল্যাণ মন্ত্রণালয়ের ২৩ কোটি টাকার বরাদ্দ যুক্তরাষ্ট্রের নতুন রেকর্ড, একদিনে প্রাণ গেল ১২২৪ জনের
গরু চোরকে পিটিয়ে মারল জনতা
নারায়ণগঞ্জ প্রতিনিধি :
২২ মার্চ, ২০২০ ১৭:০৭:১২
প্রিন্টঅ-অ+


নারায়ণগঞ্জের রূপগঞ্জে গণপিটুনিতে অজ্ঞাত পরিচয় (২৮) এক গরু চোর নিহত হয়েছেন। রোববার (২২ মার্চ) ভোরে উপজেলার গাজীপুর বাইপাস সড়কের কালনী লালমাটিয়া স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, ভোরে কালীগঞ্জ থানার বৃত্তল এলাকা থেকে একদল চোর কাভার্ডভ্যানে করে তিনটি গরু চুরি করে গাজীপুর বাইপাস সড়ক দিয়ে রূপগঞ্জের দিকে আসছিল। এ সময় কালীগঞ্জ থানা পুলিশ কাভার্ডভ্যানসহ চোরদের ধাওয়া করে। চোরেরা কাভার্ডভ্যান নিয়ে রূপগঞ্জ উপজেলার গাজীপুর বাইপাস সড়কের কালনী লালমাটিয়া স্ট্যান্ডে পৌঁছালে পুলিশ সদস্যরা চোর চোর বলে চিৎকার করতে করতে থাকেন। এ সময় স্থানীয়রা চোর চোর চিৎকার শুনতে পেয়ে কাভার্ডভ্যানটি আটক করেন। তারা এক চোরকে ধরতে পারলেও বাকিরা পালিয়ে যায়। উত্তেজিত জনতা ওই গরু চোরকে এলোপাতাড়িভাবে পিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, স্থানীয় জনতার তুলনায় পুলিশ সদস্য কম হওয়ায় তারা স্থানীয়দের প্রতিরোধ করতে পারেননি। কালীগঞ্জ থানা পুলিশের ফোন পেয়ে রূপগঞ্জ থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে নিহত চোরের মরদেহ ও কালীগঞ্জ থানা পুলিশের সদস্যদের উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে তিনটি গরু উদ্ধার করা হয়। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় হত্যা মামলা ও কালীগঞ্জ থানায় গরু চুরির মামলার প্রক্রিয়া চলছে। নিহত চোরের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের নাম-পরিচয় এখানো পাওয়া যায়নি বলেও জানান ওসি।



আমার বার্তা/২২ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন