শিরোনাম :

  • আজ রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ দেশের ১৯ অঞ্চলে ঝড়-বৃষ্টি হতে পারে ব্রাজিলে করোনায় মৃতের সংখ্যা ৬৫ হাজার ছাড়িয়েছে যুক্তরাষ্ট্রে একদিনেই করোনায় আক্রান্ত অর্ধলাখ
গোদাগাড়ীতে বাস-ট্রাক সংঘর্ষে দুই চালক নিহত
রাজশাহী প্রতিনিধি :
২৫ মার্চ, ২০২০ ১৪:০৩:১০
প্রিন্টঅ-অ+


রাজশাহীর গোদাগাড়ীতে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অন্তত ১৫ জন। বুধবার সকাল সাড়ে ৬টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের উপজেলার বিজয়নগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ট্রাকচালক জেলার তানোর উপজেলার চন্ডিপুর গ্রামের আবদুল আজিজের ছেলে মতিউর রহমান (৩৫) ও বাসচালক রাজশাহী নগরীর বেলপুকুর থানার ধাদাস এলাকার আবুল কাশেমের ছেলে টিটুল (২৮)।

আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা।

এই তথ্য নিশ্চিত করে গোদাগাড়ী মডেল থানার ওসি খাইরুল ইসলাম বলেন, মরদেহ দুটি উদ্ধারের পর থানায় নিয়েছে পুলিশ। নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে। তারা এলেই আইনত ব্যবস্থা নেবে পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, খুব ভোরে রাজশাহী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলো। পথে বিজয়নগর এলাকায় রাজশাহীগামী ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি রাস্তার পাশে উল্টে যায়। ট্রাকটিও ছিটকে গিয়ে রাস্তা পাশে গাছে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে মারা যান দুই চালক। আহত হন বাসের কয়েক যাত্রী।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা হতাহতদের উদ্ধার করে। পরে উদ্ধার করা হয় দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি।



আমার বার্তা/২৫ মার্চ ২০২০/জহির

 


আরো পড়ুন