শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
নোয়াখালীতে জ্বর-কাশি নিয়ে রাজমিস্ত্রির মৃত্যু, নমুনা সংগ্রহ
নোয়াখালী প্রতিনিধি :
১৩ এপ্রিল, ২০২০ ১২:১২:৩৯
প্রিন্টঅ-অ+


নোয়াখালীর সেনবাগ উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আলী আক্কাস (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (১২ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার কেশারপাড় ইউনিয়নের উন্দানিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আলী আক্কাস ওই ইউনিয়নের মৃত আব্দুল গোফরানের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, তিনি গত এক কয়েকদিন জ্বর, কাশি, সর্দি ও শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন।

এ বিষয়ে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মতিউর রহমান জানান, রাতেই সেনবাগ থানার ওসি ফোন করে তাকে জানিয়েছেন মৃত ব্যক্তির শরীরে করোনার বিভিন্ন উপর্সগ ছিল। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে মৃত ব্যক্তির করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে সোমাবার দুপুরের মধ্যে চট্টগ্রামের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হবে। রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।

এর আগে একই ইউনিয়নের কেশারপাড় ইউনিয়নের মজিরখিল গ্রামে ঢাকার কেরানীগঞ্জ থেকে আসা ৫৩ বছরের এক বৃদ্ধের শরীরে করোনার উপসর্গ থাকায় তাকে আইসোলেশনে রাখা হয়েছে। তার বাড়িসহ ওই গ্রামের ২২টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। তারও নমুনা সংগ্রহ করা হয়েছে। সেটি চট্টগ্রামে পাঠানো হবে।



আমার বার্তা/১৩ এপ্রিল ২০২০/জহির


আরো পড়ুন