শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
টাঙ্গাইলে করোনার উপসর্গ নিয়ে গৃহবধূর মৃত্যু, নমুনা সংগ্রহ
টাঙ্গাইল প্রতিনিধি :
১৬ এপ্রিল, ২০২০ ১১:৫২:১৮
প্রিন্টঅ-অ+


টাঙ্গাইলের সখীপুরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সোনিয়া (২১) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার (১৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার কালিয়া ধলীপাড়া গ্রামে নানা বাড়িতে তার মৃত্যু হয়। পরে বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকালে কালিয়ার গোহাইলপাড়া এলাকায় বাবার বাড়িতে তার মরদেহ দাফন করা হয়েছে। এ খবর ছড়িয়ে পড়ায় এলাকায় করোনা আতঙ্ক বিরাজ করছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার বিকেল ওই গৃহবধূকে অসুস্থ অবস্থায় তার স্বামীর বাড়ি পাশের উপজেলা ঘাটাইলের গারোবাজার থেকে সখীপুরে কালিয়া গ্রামের নানা বাড়ি আনা হয়। কিছুক্ষণ পর তার শ্বাসকষ্ট বেড়ে যায়। সন্ধ্যার পর তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. আবদুস সোবহান জানান, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের র‌্যাপিড রেসপন্স টিমের মাধ্যমে রাত ৮টার দিকে ওই গৃহবধূর নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। ওই গৃহবধূ ৩-৪ দিন ধরে স্বামীর বাড়িতে জ্বর, সর্দি, কাশি, পাতলা পায়খানা ও গলা ব্যথায় ভুগছিলেন।

কালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম কামরুল হাসান জানান, প্রস্তুতি থাকলেও বৃষ্টির কারণে রাতে মরদেহ দাফন হয়নি। বৃহস্পতিবার সকালে গৃহবধূর বাবার বাড়িতে মরদেহ দাফন করা হয়েছে। তবে এ নিয়ে এলাকায় করোনা আতঙ্ক বিরাজ করছে।





আমার বার্তা/১৬ এপ্রিল ২০২০/জহির

 


আরো পড়ুন