শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
প্রকৃতই যাদের প্রয়োজন তাদের খাদ্য সহযোগিতা দেয়া হবে : হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি :
১৬ এপ্রিল, ২০২০ ১৫:০৭:৪০
প্রিন্টঅ-অ+


আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, করোনাভাইরাসের কারণে সকল কর্মকাণ্ড বন্ধ হয়ে যাওয়ায় সারাদেশের খেটে খাওয়া মানুষেরা খুব খাদ্যাভাবে রয়েছেন। বিষয়টি বিবেচনা করে প্রধানমন্ত্রী সারাদেশে ত্রাণ তৎপরতার নির্দেশনা দিয়েছেন এবং পর্যাপ্ত ত্রাণ দিয়েছেন।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বেলা ১১টার দিকে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে করোনাভাইরাস শনাক্তে পিসিআর (পলিমারেজ চেইন রিঅ্যাকশন) ল্যাব উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

হানিফ বলেন, প্রধানমন্ত্রী দলীয়ভাবে ত্রাণ কমিটি গঠনের নির্দেশনা দিয়েছেন। প্রতিটি ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে প্রকৃতই যাদের খাদ্য সহযোগিতা প্রয়োজন তাদের তালিকা করে খাদ্য সহযোগিতা পৌঁছে দেয়া হবে।

এ সময় অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক আসলাম হোসেন, সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম, কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আশরাফুল ইসলাম দারা, স্বাচিপ নেতা ডা. আমিনুল হক রতনসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম জানান, প্রতিদিন এই ল্যাবে অন্তত ৯০টি নমুনা পরীক্ষা করা সম্ভব হবে। কুষ্টিয়াসহ আশে পাশের পাঁচটি জেলার মানুষ এই ল্যাবের দ্বারা উপকৃত হবেন।



আমার বার্তা/১৬ এপ্রিল ২০২০/জহির


আরো পড়ুন