শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
কবরস্থানের পাশে গলায় গামছা পেঁচানো লাশ
পাবনা প্রতিনিধি :
১৯ এপ্রিল, ২০২০ ১২:১২:৪৭
প্রিন্টঅ-অ+


পাবনার ঈশ্বরদীতে দিনাজ প্রামাণিক (৪৫) নামে এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (১৯ এপ্রিল) সকাল ৬টার দিকে উপজেলার মুলাডুলি ইউনিয়নের গোয়ালবাথান গ্রামের হায়দার মাস্টারের পারিবারিক কবরস্থানের পাশের জঙ্গল থেকে দিনাজ প্রামাণিকের মরদেহ উদ্ধার করে পুলিশ। তার গলায় গামছা পেঁচানো ছিল।

নিহত দিনাজ প্রামাণিক দাশুড়িয়া ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত হামিজ উদ্দিন প্রামাণিকের ছেলে।

মুলাডুলি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) মো. ওয়াসিম জানান, গোয়ালবাথান গ্রামের হায়দার মাস্টারের পারিবারিক কবরস্থানের পাশের বাড়ির এক নারী মরদেহটি দেখতে পেয়ে মুঠোফোনে তাকে জানান। স্থানীয়রা শনাক্ত করেছেন মরদেহটি সুলতানপুর গ্রামের দিনাজের। মরদেহের গলায় গামছা পেঁচানো রয়েছে।

তিনি বলেন, ধারণা করছি শ্বাসরোধ করে হত্যার পর তার মরদেহ এখানে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

সুলতানপুর গ্রামের সুজন দেওয়ান জানান, দিনাজ প্রামাণিক দীর্ঘদিন প্রবাসে ছিলেন। তিন বছর আগে তিনি বাড়িতে এসেছেন। বর্তমানে বাড়ির জমিজমা দেখাশুনা করতেন। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে এ খবর শুনে এলাকার লোকজন হতভম্ব হয়ে পড়েছেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবীর ও ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি পাবনা মর্গে পাঠানো হবে।



আমার বার্তা/১৯ এপ্রিল ২০২০/জহির

 


আরো পড়ুন