শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বাবা-ছেলের মৃত্যু
পাবনা প্রতিনিধি :
২০ এপ্রিল, ২০২০ ১৭:৩২:২১
প্রিন্টঅ-অ+


পাবনার বেড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ বাবা-ছেলের মৃত্যু হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ৩ দিন চিকিৎসাধীন থাকার পর সোমবার মারা যান আবু শেখ (৭০) ও তার ছেলে কালাম শেখ (৪৫)।

এর আগে ১৬ এপ্রিল বৃহস্পতিবার পাবনার বেড়া পৌর এলাকার শেখ পাড়া মহল্লার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ওই দুজনসহ মোট ৬ জন গুরুতর দগ্ধ হন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, আবু শেখের বাসার গ্যাসের চুলায় নতুন সিলিন্ডার লাগানোর সময় বিস্ফোরণ ঘটে। এ সময় আগুন নেভাতে গিয়ে আবু শেখ (৭০), তার দুই ছেলে কালাম শেখ (৪৫) ও কালু শেখ (৩১), নাতি লিখন (১৮), প্রতিবেশী আলহাজ শেখ (৩২) এবং গ্যাস সিলিন্ডার বিক্রেতা জাহাঙ্গীর আলম (৩৫) দগ্ধ হন। তাদেরকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে আবু শেখ ও তার দুই ছেলের অবস্থার অবনতি ঘটলে ওইদিনই তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়। সেখানেই ৩ দিন চিকিৎসাধীন থাকার পর আবু শেখ ও তার ছেলে কালামের মৃত্যু হয়।

বেড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ বেড়ায় আনার প্রক্রিয়া চলছে।



আমার বার্তা/২০ এপ্রিল ২০২০/জহির


আরো পড়ুন