শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
জয়পুরহাট প্রতিনিধি :
২২ এপ্রিল, ২০২০ ১৫:৪৭:১৬
প্রিন্টঅ-অ+


জয়পুরহাটে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’একরামুল হোসেন আরিফ (৩২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার (২২ এপ্রিল) ভোররাতে সদর উপজেলার উত্তর শেখপুর গ্রামে শ্রী নদীর পাশে তোকা শ্মশানঘাট এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করেছে র‌্যাব।

নিহত একরামুল হোসেন আরিফ জেলার পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে।

র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ জানান, গোপন সংবাদের র‌্যাবের একটি দল ভোররাতে সদর উপজেলার উত্তর শেখপুর গ্রামের শ্মশান ঘাট এলাকায় মাদক উদ্ধারে অভিযানে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের ওপর এলোপাতাড়ি গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়। এতে মাদক ব্যবসায়ী আরিফ ও দুই র‌্যাব সদস্য আহত হলে তাদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেয়া হয়। এ সময় দায়িত্বরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শাটারগান, ৬ রাউন্ড গুলি, দুই রাউন্ড খালি খোসা, একটি ম্যাগজিন, ৫৫০ বোতল ফেনসিডিল, ৪৭৫ পিস ইয়াবাসহ বেশ কিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। নিহত আরিফের নামে জয়পুরহাট সদর ও পাঁচবিবি থানায় মাদক, অস্ত্র, পুলিশ অ্যাসল্ট মামলাসহ প্রায় ১৭-১৮টি মামলা রয়েছে।



আমার বার্তা/২২ এপ্রিল ২০২০/জহির


আরো পড়ুন