শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
করোনাভাইরাসে যুবকের মৃত্যু, মুজিবনগর লকডাউন
মেহেরপুর প্রতিনিধি :
২৩ এপ্রিল, ২০২০ ১৪:৩৭:৪৪
প্রিন্টঅ-অ+


মেহেরপুর জেনারেল হাসপাতালে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া ৩৬ বছর বয়সী সেই যুবক করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। বুধবার (২২ এপ্রিল) দুপুরে মারা যাওয়ার পর তার নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালে মেহেরপুরের সিভিল সার্জন ডা. নাসির উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই যুবকের বাড়ি জেলার মুজিবনগর উপজেলার ভবরপাড়া গ্রামে। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে তিনি বুধবার সকালে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে দুপুরে তার মৃত্যু হয়। করোনাভাইরাসে আক্রান্ত রোগী হিসেবেই প্রয়োজনীয় ব্যবস্থাপনার মধ্য দিয়ে তার মরদেহ দাফন করে প্রশাসন।

মেহেরপুরের সিভিল সার্জন ডা. নাসির উদ্দীন বলেন, ওই ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। রিপোর্টে তার করোনা পজিটিভ বলে নিশ্চিত হয়েছি। ওই ব্যক্তির সংস্পর্শে আসা পরিবারের লোকজন, চিকিৎসক, নার্সসহ অন্যান্য সবার তালিকা করে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হচ্ছে বলে জানান তিনি।

এদিকে করোনাভাইরাসে ওই যুবকের মৃত্যুর খবর পাওয়ার পর মুজিবনগর উপজেলা লকডাউন ঘোষণা করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনি বিষয়টি নিশ্চিত করেছেন।



আমার বার্তা/২৩ এপ্রিল ২০২০/জহির


আরো পড়ুন