শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
বগুড়ায় নতুন করে পুলিশ সদস্যসহ দুইজন করোনাভাইরাসে আক্রান্ত
বগুড়া প্রতিনিধি :
১১ মে, ২০২০ ১২:০৭:২৮
প্রিন্টঅ-অ+


বগুড়ার দুই নারী পুলিশ সদস্যার পর আরও এক পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার (১০ মে) শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে বগুড়ার ৩৯ জনের নমুনা পরীক্ষা করে পুলিশের এক সদদস্যসহ দুইজনের রিপোর্ট পজিটিভ পাওয়া যায়।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মুহা. মোস্তাফিজার রহমান তুহিন বিষয়টি নিশ্চিত করে জানান, বগুড়া পুলিশ লাইন্সে থাকা বগুড়া কোর্ট পুলিশের প্রবীণ ওই সদস্য (৬০) গত কয়েক দিন যাবত করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ভুগছিলেন। রোববার তার নমুনা পরীক্ষার পর করোনা পজিটিভ রিপোর্ট আসে।

আক্রান্ত অন্যজন শিবগঞ্জ উপজেলার পীর এলাকার এক যুবক (২২)। তিনি নারায়ণগঞ্জে একটি শিল্প কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত। গত তিনদিন আগে করোনার উপসর্গ নিয়ে তিনি বাড়িতে আসেন। পরে তিনি তার শরীরের নমুনা পরীক্ষার জন্য জমা দেন। রোববার রাতে তার করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়।

অন্যদিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে একই দিন জয়পুরহাট জেলার মোট ১৪৯ জনের নমুনা পরীক্ষা করে একজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।



আমার বার্তা/১১ মে ২০২০/জহির


আরো পড়ুন